চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

৩ ছাত্রলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ঠিকাদারের

২৭ জুন, ২০২০ | ১১:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৩ ছাত্রলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ঠিকাদারের

রেলওয়ের টেন্ডার জমা দিতে গিয়ে ছাত্রলীগ নেতাদের হাতে শারীরিক নির্যাতনের স্বীকার ব্যবসায়ী সানাউল নগরীর খুলশী থানায় মামলা দায়ের করেছেন। আজ শনিবার (২৭ জুন) রাত ৮ টায় ৩ ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে আসামি করে খুলশী থানায় মামলা করেন নির্যাতনের অভিযোগ করেন ঠিকাদার সানাউল।

সানাউল পূর্বকোণকে বলেন, গত ২৫ জুন বৃহস্পতিবার দুপুরে রেলওয়ের পাহাড়তলী অফিসে টেন্ডারের কাগজ পত্র জমা দিতে গেলে আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুজন বর্মন, অর্থ সম্পাদক হাসানুল আলম চৌধুরী সবুজ ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লিটন চৌধুরী রিংকু। পরে আমাকে শারিরীক নির্যাতন করে আমার কাছে থাকা নগদ এক লাখ ৭ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় তাদের নাম উল্লেখ করে খুলশী থানায় মামলা করি। এ ঘটনায় জড়িত থাকায় আয়াত উল্লাহ নামে আরও একজনকে মামলায় অর্ন্তভুক্ত করা হয়।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী পূর্বকোণকে বলেন, রেলের ঠিকাদারকে মারধরের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সানাউল নামে এক ঠিকাদার চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। বিষয়টি আমরা তদন্ত করছি। ঘটনা সত্য হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

এদিকে, ঠিকাদার সানাউলের এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন মামলায় অভিযুক্ত মানবসম্পদবিষয়ক সম্পাদক লিটন চৌধুরী রিংকু। তিনি পূর্বকোণকে বলেন, এই ধরণের কোন ঘটনার সাথে আমি জড়িত নই। কেউ ইচ্ছে করে আমাকে জড়াতে চাচ্ছেন। তাছাড়া রেলওয়ের ওই টেন্ডারে আমিও অংশগ্রহণ করেছি। আমি অনেক আগে থেকেই ঠিকাদার ব্যবসার সাথে জড়িত।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আআ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট