চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

লোহাগাড়ায় গুলিতে কিশোর নিহত

২৭ জুন, ২০২০ | ১২:০০ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

সাতকানিয়ায় মধ্যরাতে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

সাতকানিয়া সদর ইউনিয়নের গাজির পাড়া কোতোয়াল দিঘীর উত্তর পূর্ব পাড়ে মো. সোহলে (৩২) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. সোহেল (৩২) নামে হত্যা মামলার আসামি নিহত হয়েছেন।

সোহেল সাতকানিয়া সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বারোদোরা আদর্শ পাড়া আবুদল আলীমের ছেলে।

শুক্রবার (২৬ জুন) পুলিশের সাথে এবং তার সহযোগীদের সাথে‘ বন্দুকযুদ্ধে’ সোহেল নিহত হয়। সে হোটেল ব্যবসায়ী মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার একমাত্র আসামি।

এর আগে সোমবার (২২ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মোসাদ্দেককে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে মোসাদ্দেক মারা যান। এ সময় মোসাদ্দেকের ছোট ভাই ফয়সালকে ছুরিকঘাত করে। সে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোসাদ্দেক স্থানীয় যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। 

গত বৃহস্পতিবার ওসি মো.শফিউল কবির, ওসি তদন্ত আবুল কালাম আজাদের নেতৃত্বে রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়নের  গহীন পাহাড় থেকে তাকে রাতে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (২৬ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে তাকে থানায় নিয়ে আসায় হয়।

এরপর সোহেলের স্বাকীরোক্তিতে তার ব্যবহৃত ছুরি উদ্ধার করতে শুক্রবার রাত ১২টার দিকে সাতকানিয়া সদর ইউনিয়নের গাজির পাড়া কোতোয়াল দিঘীর উত্তর পূর্ব পাড়ে পুলিশ অভিযানে যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তার সহযোগীরা ‍পিছু হটে। এরমধ্যে সোহেল পালানোর চেষ্টা করলে অজ্ঞানামা সন্ত্রাসীর গুলিতে গুলিবিদ্ধ হয়ে সোহেল মাটিতে লুটিয়ে পড়ে। এরপর সোহলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড তাজা কার্তজ, গুলি খোসা, ইয়াবা ট্যাবলেট, বাংলা মদ, নেশার সরঞ্জাম উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

অস্ত্র, মাদক ও নিহতের ঘটনায় থানায় তিনটি মামলা প্রক্রিয়াধীন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 193 People

সম্পর্কিত পোস্ট