চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

২৭ জুন, ২০২০ | ১:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গাড়িতে না নেয়ায় টমটম চালককে ছুরিকাঘাতে হত্যা, আটক ১

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন মধ্যম হালিশহরের টেকের মোড় এলাকায় ছুরিকাঘাতে মো. সাগর (১৮) নামে এক টমটম (ব্যাটারিচালিত অটো ট্যাক্সি) চালক খুন হয়েছেন। এ ঘটনায় রাজু (২২) নামে আরও একজন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে টেকের মোড়ের আজিজিয়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। বন্দর থানা এ তথ্য নিশ্চিত করেছে।

এদিকে, ঘটনার পর অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে তার নাম পরিচয় জানা যায়নি।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে টমটম চালক সাগর আজিজিয়া মসজিদ এলাকায় গেলে কয়েকজন যুবক তার গাড়িতে উঠতে চায়। কিন্তু সাগর তাদের গাড়িতে না নিয়ে চলে যায়।

বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, আগের রাতে ঘটনার সূত্র ধরে শুক্রবার রাতে সাগর ও তার বন্ধু রাজু গাড়ি নিয়ে আজিজিয়া মসজিদ এলাকায় গেলে ১০/১২ জনের একটি দল গাড়িটি আটকে ফেলেন। বৃহস্পতিবার গাড়িতে না নেয়ার জেরে সাগর ও তার বন্ধু রাজুকে তারা মারধর করেন। এক পর্যায়ে ছুরিকাঘাতে সাগর ঘটনাস্থলেই মারা যান। আহত হন রাজু। রাজু বর্তমানে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরপরই পুলিশের একটি টিম ঘটনাস্থলে অবস্থান করছে বলেও জানান তিনি।

এদিকে, ঘটনাস্থলে থাকা বন্দর থানার এসআই সাজেদ কামাল রাত সাড়ে ১২টার দিকে পূর্বকোণকে বলেন, ‘এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মূলত ঘটনাস্থলটি সম্পূর্ণ নির্জন এলাকা। মসজিদের সামনে হলেও পাশে কবরস্থান রয়েছে। আশপাশে কিছু দোকান থাকলেও লকডাউনের কারণে সব কিছুই বন্ধ। তবে অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে’।

পূর্বকোণ/এস

শেয়ার করুন
The Post Viewed By: 217 People

সম্পর্কিত পোস্ট