চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

২৬ জুন, ২০২০ | ১১:৩৫ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

বান্দরবানে গৃহপরিচারিকার লাশ উদ্ধার, আটক ২

বান্দরবানে এক গৃহপরিচারিকার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহকর্মীর নাম রিমকি পাল (২২)। আজ শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় শহরের মধ্যমপাড়া এলাকা থেকে ওই গৃহপরিচারিকার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাড়ির দুই কর্তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ জানায়, বান্দরবান পৌরসভার মধ্যমপাড়া এলাকায় জেলা প্রশাসনের এক কর্মচারীর বাড়িতে দীর্ঘ ৮ মাস ধরে গৃহপরিচারিকার কাজ করতেন নিহত রিমকি পাল। তার বাড়ি শহরের কারাগার পাড়া এলাকায়। শুক্রবার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় মেয়েটিকে প্রথমে বেসরকারি হাসপাতাল ইমানুয়েলে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় গৃহপরিচারিকার পরিবার হত্যার অভিযোগ করায় নিপু দাসসহ তার স্বামীকে আটক করা হয়।

গৃহপরিচারিকার মা বেবী পাল বলেন, আমার মেয়ে ৮ মাস ধরে নিপু দাসের বাসায় কাজ করছে। মহিলার স্বামী চার মাস আগে বিদেশ থেকে আসার পর মেয়েকে নির্যাতন ও নিয়মিত মারধর করত। মেয়েটি ফোন করে আমাকে জানানোর পর আমি মেয়েকে বেশ কয়েকবার নিয়ে আসতে চেয়েছি কিন্তু তারা বিভিন্ন অজুহাতে তাকে আসতে দেয়নি। আমার মেয়েকে তারা পিটিয়ে হত্যা করেছে। মেয়ের শরীরে দাগ এবং কান, মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

আটককৃত গৃহকর্তা জানান, ভাত খাওয়ার সময় গলায় আটকে গেলে গৃহপরিচারিকাকে হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, গৃহপরিচারিকার লাশ উদ্ধার করা হয়েছে। বাড়ির গৃহকর্তাসহ আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/মিনার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 149 People

সম্পর্কিত পোস্ট