চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

হাটহাজারীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

২৬ জুন, ২০২০ | ৯:০৯ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হাটহাজারীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত কিশোরীর নাম কুলছুমা আক্তার আরজু (১৬)। আজ শুক্রবার (২৬ জুন) সকাল ৬টার দিকে উপজেলার পৌরসভার পশ্চিম দেওয়ান নগর সন্দীপ পাড়া এলাকায় এ ঘটনা সংগঠিত হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত কুলছুমা আক্তার সন্দীপ পাড়া মেখলঘোনা গ্রামের হিরো ডাক্তারের বাড়ির হারুনের মেয়ে।

স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যক্তি জানান, ওই কিশোরীর পিতা তাকে মারধর করার কারণে অভিমান করে সে আত্মহত্যা করেছে। দাফনের কবর তৈরির আগে দ্রুত জানাযা পড়ানো নিয়ে নানা প্রশ্ন রহস্যের জন্ম দিচ্ছে।

অন্যদিকে, স্থানীয় ইমামকে ছাড়া রোহিঙ্গা মৌলভী এনে জানাযা পড়ানো নিয়েও রহস্যের ধুম্রজাল সৃষ্টি হয়।

থানা ও পরিবার সূত্রে বিষয়টি অন্য রকম দাবি করে তারা বলেন, ওই স্কুলছাত্রী গত কয়েকদিন ধরে ডায়রিয়ায় ভুগছিল। গুরুতর ডায়রিয়ার কারণে সকালে সে মারা যায় বলে পরিবার জানায়। কিন্তু চিকিৎসাপত্র কিছু দেখাতে পারেনি তার পরিবার। তাই রহস্যজনক এ কিশোরীর মৃত্যুতে জনমতে প্রশ্ন দেখা দিয়েছে।

স্থানীয় ইসমাঈল জানান, মেয়েটি মানসিক ভারসাম্যহীন। সকালে সিএনজি করে মেয়েটিকে হাসপাতালে নেয়ার সময় জিজ্ঞাসা করলে তার মা বলে তার ডায়রিয়া হয়েছিল বলে সকালে মারা গেছে।

হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, একটি মেয়ে আত্মহত্যা করেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। তার মা-বাবার সাথে কথা বললে তারা বলেন, মেয়েটি ডায়রিয়ায় মারা গেছে।

তিনি বলেন, স্থানীয় ৫০ জনের মতো লোকের সাথে কথা বললে মেয়েটি ভারসাম্যহীন ও অসুস্থ বলেও সবাই জানান। তবে মেয়েটির শরীরে আত্মহত্যা বা হত্যার কোন আলামত ও মারধরের কোন চিহ্ন দেখা যায়নি। কারা আত্মহত্যা করেছে বলে গুজব ছড়িয়েছে সে বিষয়ে কিছুই জানেনা বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/জাহাঙ্গীর-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 202 People

সম্পর্কিত পোস্ট