চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

করোনা তৃতীয় ঢেউয়ের শঙ্কা প্রকাশ!

২৬ জুন, ২০২০ | ৩:৪৭ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ী নেতার মায়ের মৃত্যু

করোনাভাইরাসের লক্ষণ নিয়ে রাউজান পৌরসভার এক ব্যবসায়ী নেতার মায়ের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৫ জুন) দিবাগত রাত সাড়ে ৩টায় চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে মারা যান ছৈয়দা বেগম (৬৫) নামের এই মহিলা। তিনি রাউজান পৌরসভা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছৈয়দ কামাল উদ্দিনের মা ও বিশিষ্ট ব্যবসায়ী ছৈয়দ আহছান উল্লাহ’র স্ত্রী।

আজ শুক্রবার দুপুর তিনটার পর স্বাস্থ্যবিধি মেনে এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও ফারাজ করিম চৌধুরী এমপি গঠিত সেচ্ছাসেবক কমিটির প্রধান সমন্বয়কারী পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দলিলাবাদ এলাকার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তিনি স্বামীসহ ৫ ছেলে, ৪ মেয়ে রেখে যান।

মরহুমের ছেলে রাউজান পৌরসভা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছৈয়দ কামাল উদ্দিন তার মায়ের স্বাস্থ্যবিধি মেনে জানাজা ও দাফনের কথা স্বীকার করেন। তবে তিনি বলেন ‘মা করোনা রোগী কিনা নিশ্চিত নই। তিনি ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপের রোগী ছিলেন। মা গত ৪ দিন ধরে ডায়াবেটিক হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থা খারাপ হলে তাকে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি রাতেই মারা যান। তার জ্বর ছিল প্রায় ১৫দিন আগে।‘

এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও ফারাজ করিম চৌধুরী এমপি গঠিত সেচ্ছাসেবক কমিটির প্রধান সমন্বয়কারী পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ ও দাফনকাজে সংশ্লিষ্ট সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম বলেন ‘করোনার উপসর্গ থাকায় মহিলাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 168 People

সম্পর্কিত পোস্ট