চট্টগ্রাম রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

২৬ জুন, ২০২০ | ১১:৫১ পূর্বাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে করোনার উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তফসির আহমেদ বাবুল (৬৩) মারা গেছেন।

আজ শুক্রবার (২৬ জুন) ভোর ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বলে স্থানীয় নেতৃবৃন্দ সূত্রে জানা গেছে।

ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজুর রহমান বলেন ‘অসুস্থবোধ করলে গত সোমবার বাবুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ অবস্থায় শুক্রবার ভোর ৫টায় হাসপাতালে তিনি মারা যান। তাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন ও স্ত্রী-মেয়েদের ১৪দিন কোয়ারেন্টাইন মারা পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তবে তার আগে থেকে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক ছিল।’

স্থানীয় সূত্রে জানা যায়, মরহুম বাবুল দক্ষিণ নোয়াপাড়া গ্রামের নুরুল হক চেয়ারম্যান বাড়ির মরহুম আবু ছৈয়দের ছেলে। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ মেয়ে ও রাজনৈতিক সহকর্মী রেখে যান। তিনি উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি নোয়াপাড়া ছামিদুর খোয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ছিলেন। বাবুল রাজনৈতিক জীবনে একজন পরিচ্ছন্ন, নির্লোভ, ত্যাগী, সদলাপী ও ভালো মানুষ ছিলেন বলে সহকর্মিদের কাছে পরিচিত ছিলেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 226 People

সম্পর্কিত পোস্ট