চট্টগ্রাম বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০

২৫ জুন, ২০২০ | ৮:৪৭ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

পরিবারের স্বপ্ন অপূর্ণ রেখেই চলে গেলেন করোনা আক্রান্ত মোজাহের

দেশে এসে করোনার কারণে আটকা পড়ে আর বিদেশে যেতে পারেনি। আশা ছিল, আবার সংযুক্ত আরব আমিরাতের শারজার কর্মস্থলে গিয়ে সংসারের বাকী স্বপ্নগুলো পূরণ করবেন। তা আর হলো না। আর কখনো যাওয়াও হবেনা প্রবাসে। দেশে বেড়াতে এসে করোনাআক্রান্ত হয়ে একেবারে না ফেরার দেশে চলে গেলেন রাউজানের মুহাম্মদ মোজাহের হোসেন (৪৩)। এমন এক মর্মান্তিক ঘটনার শিকার হয়েছে রাউজান পৌরসভার ২নম্বর ওর্য়াড মোবারকখীল হাসমত আলী চৌধুরী বাড়ির এই পরিবার।

এই বাড়ির মৃত শফিকুল ইসলাম ছেলে মোজাহের দীর্ঘ ১৫দিন করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুর ১টায় মারা গেছেন।

প্রতিবেশী সিরাজুম মনির শাওন বলেন ‘স্ব পরিবারে চট্টগ্রাম শহরে থাকতেন প্রবাসী মোজাহের। ১৮-২০ দিন আগে তিনি গ্রামের বাড়ি ঘুরে যান। ১৫ দিন আগে তিনি করোনাআক্রান্ত হন। ৮ দিন আগে ভর্তি হন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে। অবস্থার অবনতি হলে বুধবার তাকে হাসপাতালটির আইসিউতে হস্তান্তর করা হয়। সেখানে আজ  বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মারা যান তিনি। মাগরিবের নামাজের পর স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে তাকে গ্রামের বাড়ি মোবারখীলের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।‘
পারিবারিক সূত্রে জানা যায়, মোজাহের ৬ বোন ২ ভাইয়ের মধ্যে ভাইয়ের মাঝে সবার ছোট ছিলেন। তিনি ২ মেয়ে ১ ছেলে ও স্ত্রী রেখে গেছেন। তিনি শারজাহ থেকে দেশে আসেন ৫ মাস আগে। লকডাউনে ফ্লাইট চলাচল বন্ধ থাকায় তিনি আর কর্মস্থলে ফিরতে পারেননি। ফ্লাইট চলাচল শুরু হলেই তার প্রবাসে চলে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই করোনা কেড়ে নিল মোজাহেরের তাজা প্রাণ। এতে পরিবারটির অসমাপ্ত স্বপ্নগুলো অপূর্ণ থেকে গেলো- জানিয়েছেন মোজাহেরের স্বজনরা।
উল্লেখ্য যে, করোনাআক্রান্ত হয়ে যাওয়া মোজাহের রাউজান পৌরসভা গহিরা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা ডলির ছোট ভাই।

পূর্বকোণ / আর আর- জাহেদ

শেয়ার করুন
  • 5.3K
    Shares
The Post Viewed By: 448 People

সম্পর্কিত পোস্ট