চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে ২০ শয্যার আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু

২৫ জুন, ২০২০ | ৬:৪২ অপরাহ্ণ

বাঁশখালীতে ২০ শয্যার আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় অক্সিজেন সাপোর্ট সহ ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু করা হবে জানিয়েছেন বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর ১টায় বাঁশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বাঁশখালী পৌরসভা সংলগ্ন ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার চালুর ব্যাপারে বৈঠক হয়। জুলাই মাসের প্রথম সপ্তাহে বাঁশখালী পৌরসভা কার্যালয় সংলগ্ন বেসরকারী হাসপাতালের জন্য নবনির্মিত ভবনের তৃতীয় তলায় আইসোলেশন সেন্টারের কার্যক্রম শুরু হচ্ছে বৈঠকে জানানো হয়।

এতে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, বাঁশখালী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুর রহমান মজুমদার, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম.শাহাদত আলম, এম.পি’র প্রতিনিধি চেয়ারম্যান তাজুল ইসলাম, জলদী আধুনিক হাসপাতালের এমডি শোয়াইবুর রহমান, হামিদ উল্লাহ, মৌলভী আক্তার, ইমরুল হক ফাহিম প্রমুখ।

বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী’র প্রতিনিধি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, করোনায় আক্রান্ত রোগীদের সর্বোচ্চ চিকিৎসা সেবার জন্য বাঁশখালীতে এমপি মহোদয় (কোভিড-১৯) করোনায় আক্রান্ত রোগীদের পর্যাপ্ত ডাক্তার, নার্স, বয়, অক্সিজেন সাপোর্ট, খাবার-ঔষধ সহ সব সুযোগ সুবিধা রেখে ২০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার আগামী সপ্তাহে চালু করা হবে। পর্যায়ক্রমে রোগীর আসন সংখ্যা বৃদ্ধি করা হবে বলেও জানান তিনি।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, সামাজিক দূরত্ব মেনে চলার জন্য মাইকিং করা হচ্ছে, মুখে মাস্ক ব্যবহার এবং হেন্ড ওয়াশ-স্যানিটাইজার বাধ্যতামূলক করা হলেও অনেকে মানছে না। এজন্য উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও অফিস আদালতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সার্বিক দিক বিবেচনা করে এমপি মহোদয় এমন উদ্যোগ নিয়েছেন।

পূর্বকোণ/অনুপম-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 211 People

সম্পর্কিত পোস্ট