চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

২৫ জুন, ২০২০ | ১:২৬ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

কক্সবাজারের মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে চলাচলের রাস্তা ও টিউবওয়েলের পানি নিয়ে সৃষ্ট বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত যুবক মনোয়ার কায়সার রুবেল (৩৩) অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর খবর এলাকায় পৌঁছলে চারদিকে শোকের ছায়া নেমে এসেছে।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি বড় মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা (মধুয়ার ডেইল বাজার সংলগ্ন) এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আবু জাফরের বড় ছেলে। গত বুধবার সন্ধ্যায় নিজ এলাকাতে হামলার শিকার হন মনোয়ার কায়সার রুবেল।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলাচলের রাস্তা নিয়ে একই এলাকার মো. আলমের সাথে বিরোধ চলে আসছিল৷ বিরোধের ব্যাপারটি প্রথমে স্থানীয়ভাবে ও পরে মহেশখালী থানার এসআই নুরুল হকের হাতে বিচারাধীন৷ এরই মধ্যে বুধবার মাগরিবের পর নিজ বাড়ির উঠানে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে অতর্কিত অবস্থায় রুবেলের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। এতে গুরুতর আহত হন তিনি।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে প্রথমে মহেশখালী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

এদিকে পুলিশ ঘটনার পর থেকে থেকে অভিযান চালিয়ে রুবেল হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নারীসহ ২ জন আটক করেছে বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘অপরাধী যতই শক্তিশালী হোক না কেন হত্যার সাথে জড়িতদেরকে আটক করতে পুলিশ দফায় দফায় অভিযান চালাচ্ছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 294 People

সম্পর্কিত পোস্ট