চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

২৪ জুন, ২০২০ | ৫:২১ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে করোনার উপসর্গ নিয়ে সাবেক চেয়ারম্যানসহ ৩ জনের মৃত্যু

করোনাভাইরাস উপসর্গ নিয়ে রাউজানের অখন্ড গহিরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আলহাজ মাহাবুবুল আলম চৌধুরীসহ তিনজন মারা গেছেন। এরমধ্যে সাবেক চেয়ারম্যান ও বেওয়ারিশ ব্যক্তিকে আজ বুধবার (২৪ জুন) ও আরেক ব্যক্তিকে মঙ্গলবার গভীর রাতে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

প্রতিবেশী ও উপজেলা আওয়ামী লীগ নেতা ইফতেখার উদ্দিন দিলু বলেন ‘করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে তিনদিন ভর্তিবস্থায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় মৃত্যুবরণ করেন অখন্ড গহিরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান, নিউ মার্কেটের খাজা পেন্সির মালিক ও গহিরা দলইনগর গণি সওদাগরের বাড়ির বাসিন্দা আলহাজ মাহাবুবুল আলম চৌধুরী (৮৮)। তিনি ৪ মেয়ে ১ ছেলে রেখে যান।

আজ বুধবার বেলা ১১টায় এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও তার পুত্র ফারাজ করিম চৌধুরী গঠিত সেচ্ছাসেবক কমিটির প্রধান সমন্বয়কারী রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে জানাজাশেষে স্বাস্থ্যবিধি মেনে গহিরাস্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।‘

উপজেলা যুবলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম বলেন ‘মঙ্গলবার গভীর রাতে উপজেলার নোয়াপাড়া পথেরহাট এলাকায় মারা যান মো. মালেক (৭০) নামের এক ভবঘুরে ও বেওয়ারিশ ব্যক্তি। তিনি বেশ কিছুদিন ধরে এ এলাকায় ছিলেন। তিনি বরিশাল এলাকার ফজর আলীর ছেলে বলে জানতে পেরেছি। তবে তার মৃতদেহ কেউ নিতে আগ্রহী ছিলেননা। এ জন্য বুধবার দুপুরে ওই ব্যক্তিকে জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে জানাজাশেষে রাউজান আদালত ভবনের পাশে গোরস্থানে দাফন করা হয়।’

সুলতানপুর ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আকবর জানান, ডায়ারিয়া, জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম শহরে জেনারেল হাসপাতালে মারা গেছেন রাউজান পৌরসভার মুকিম বাড়ি প্রকাশ বড়বাড়ি পাড়ার মরহুম হাবিবুল্লাহ মাস্টারের ছেলে জাকারিয়া জকু (৫৯)। গভীর রাতে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে তাকে রাউজানের গ্রামের বাড়িতে দাফন করেন একটি সংস্থার লোকজন। তিনি স্ত্রী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 350 People

সম্পর্কিত পোস্ট