চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে করোনা উপসর্গে আরও দু’জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে রাউজানের সাবেক চেয়ারম্যানসহ তিনজনের মৃত্যু 

রাউজান সংবাদদাতা

২৪ জুন, ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

করোনা উপসর্গ নিয়ে রাউজানের অখন্ড গহিরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আলহাজ মাহাবুবুল আলম চৌধুরীসহ তিনজন মারা গেছেন। আজ বুধবার (২৪ জুন) সাবেক চেয়ারম্যান ও বেওয়ারিশ ব্যক্তিকে এবং আরেক ব্যক্তিকে গতকাল মঙ্গলবার (২৩ জুন) গভীর রাতে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

প্রতিবেশী ও উপজেলা আওয়ামী লীগ নেতা ইফতেখার উদ্দিন দিলু বলেন ‘করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে তিনদিন চিকিৎসাধীন থেকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় মৃত্যুবরণ করেন অখন্ড গহিরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান গহিরা দলইনগর গণি সওদাগরের বাড়ির বাসিন্দা আলহাজ মাহাবুবুল আলম চৌধুরী (৮৮)।’

তিনি ৪ মেয়ে ১ ছেলে রেখে যান। বুধবার বেলা ১১টায় এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও তার পুত্র ফারাজ করিম চৌধুরী গঠিত সেচ্ছাসেবক কমিটির প্রধান সমন্বয়কারী রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে জানাজাশেষে স্বাস্থ্যবিধি মেনে গহিরাস্থ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

উপজেলা যুবলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম বলেন ‘মঙ্গলবার গভীর রাতে উপজেলার নোয়াপাড়া পথেরহাট এলাকায় মারা যান মো. মালেক (৭০) নামের এক ভবঘুরে ও বেওয়ারিশ ব্যক্তি। তিনি বেশ কিছুদিন ধরে এ এলাকায় ছিলেন। তিনি বরিশাল এলাকার ফজর আলীর ছেলে বলে জানতে পেরেছি। তবে তার মৃতদেহ কেউ নিতে আগ্রহী ছিলেন না। এ জন্য বুধবার দুপুরে ওই ব্যক্তিকে জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে রাউজান আদালত ভবনের পাশে গোরস্থানে দাফন করা হয়।’

এদিকে সুলতানপুর ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আকবর জানান, ডায়রিয়া , জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা গেছেন রাউজান পৌরসভার মুকিম বাড়ি প্রকাশ বড়বাড়ি পাড়ার মরহুম হাবিবুল্লাহ মাস্টারের ছেলে জাকারিয়া জকু (৫৯)। গভীর রাতে স্বাস্থ্যবিধি মেনে জানাজাশেষে তাকে রাউজানের গ্রামের বাড়িতে দাফন করেন একটি সংস্থার লোকজন। তিনি স্ত্রী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

পূর্বকোন/জাহেদ-এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট