চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ কিংবা ভারত থেকে করোনা এসেছে!

২৪ জুন, ২০২০ | ৪:৫৯ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

করোনায় সাতকানিয়ার যুবকের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাতকানিয়ার আরিফুল ইসলাম (২৪) নামে এক যুবক মারা গেছেন। গতকাল মঙ্গলবার (২৩জুন) রাতে রাজধানী ঢাকার জয়নুল সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড কেরানীপাড়া এলাকার আবদুল মান্নানের ছেলে আরিফুল ইসলাম। তিনি ঢাকায় মিষ্টি ও কনফেকশনারী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ফুলকলিতে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে কর্মরত ছিল। করোনা ভাইরাসের কারণে লকডাউন দিলে তিনি গ্রামের বাড়ি চলে আসেন। পরে লকডাউন শিথিল করলে তিনি কর্মস্থলে ফিরে আসেন। করোনা উপসর্গ দেখা দিলে ঢাকায় তিনি করোনা পরীক্ষার নমুনা দিলে করোনা রিপোর্ট পজেটিভ আসে। রিপোর্ট পজেটিভ আসায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে দুই দিন চিকিৎসা নিয়ে পরে ঢাকার জয়নুল সিকদার মেডিকেল কলেজে ভর্তি হন। সেখানে ১৪ দিন চিকিৎসাধীন থাকার পর গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

মৃত যুবকের চাচী নার্গিস আকতার ও স্থানীয় ইউ.পি সদস্য আবদুর রহিম আরিফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পূর্বকোণকে বলেন, আজ বুধবার (২৪ জুন) সকালে স্বাস্থ্যবিধি মেনে আরিফকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পূর্বকোণ/সুকান্ত-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 191 People

সম্পর্কিত পোস্ট