চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

চকরিয়ায় করোনা উপসর্গে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

২৪ জুন, ২০২০ | ১২:২১ পূর্বাহ্ণ

রাউজান সংবাদদাতা

করোনার উপসর্গ নিয়ে রাউজানে মহিলার মৃত্যু

চট্টগ্রামের রাউজানে প্রথমবারের মতো করোনা উপসর্গ নিয়ে এক মহিলা মারা গেছেন। মৃত মহিলার নাম রেহেনা আকতার (৫২)। তিনি উপজেলা পৌসরভার সুলতানপুর ৪ নম্বর ওয়ার্ডে জানালী হাট এলাকার নুরুল ইসলামের স্ত্রী ও গহিরা মাইজপাড়ার মৌলভী হামদুর বাড়ি আবু তৈয়বের মেয়ে।

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী মো. ইকবাল বলেন. রেহেনা গত বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে প্রথমে গহিরা জে.কে মেমোরিয়াল হাসপাতাল, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দুুপুর ২টার পর তিনি মারা যান। তিনি দুই ছেলে ১ মেয়ের জননী ছিলেন। একইদিন রাত ৮টার দিকে জানাজা শেষে মহিলা স্বেচ্ছাসেবী টিম মরহুমাকে তার বাবার বাড়ির কবরস্থানে দাফন করেন। এ সময় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী মো. ইকবাল, পৌসভার দ্বিতীয় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম চৌধুরী, জিল্লুর রহমান মাসুদ, শাখাওয়াত হোসেন চৌধুরী পিবলু, হুমায়ুন কবীর চৌধুরী, সাবের হোসেন, নাসির উদ্দিন, সাইদুল ইসলাম, ইমতিয়াজ জামাল নকিব, জয়নাল আবেদীন, বেলাল হোসেন সিফাত, আরমান শান্ত, জুয়েল, অপু, শফি, আরিয়ান ইউসুফ উপস্থিত ছিলেন।

এদিকে, মরহুমার ছোট ছেলে শাহিন শ্বাসকষ্টের কথা স্বীকার করলেও তার মায়ের করোনার কথা অস্বীকার বলেন, তার মায়ের রক্তশূন্যতা ও ডায়াবেটিক ছিল।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/জাহাঙ্গীর-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 117 People

সম্পর্কিত পোস্ট