চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহৃত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

উখিয়া সংবাদদাতা

২৪ জুন, ২০২০ | ১২:১৭ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে জসিম উদ্দিন (২৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার (২৩ জুন) রাত ৮টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবক হ্নীলা রঙ্গিখালী এলাকার গুরা মিয়ার ছেলে। লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে জসিম পাহাড়ে নিজ জমিতে কাজ করার জন্য শ্রমিক নিয়ে যাওয়ার পথে স্শস্ত্র দুর্বৃত্তরা তাকে বেঁধে নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশসহ বিভিন্ন সংস্থাকে অবহিত করা হয়। এরপর দুপুর হতে পুলিশের বিশেষ দল পাহাড়ে তল্লাশি অভিযান চালিয়ে বিকালের দিকে রঙ্গিখালী গভীর পাহাড়ে ধইল্যার ঝিরি এলাকার মৎস্যঘেরের পাদদেশে জসিমকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে লাশ উদ্ধার করে রাত সোয়া ৮টার দিকে এলাকায় আনা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠানো হয়। দীর্ঘদিনের বিরোধ আর আধিপত্য বিস্তারের জের ধরে খুনের ঘটনাটি ঘটতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

প্রসঙ্গত, উল্লেখিত দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে পাহাড়ি জমি দখল-জবরদখল ও আধিপত্য বিস্তার নিয়ে সংঘাত চলে আসছে। এই বিরোধের যাতাকলে পড়ে অনেক নিরীহ মানুষকে হয়রানির শিকার হতে হচ্ছে বলে জানা গেছে।

 

 

 

 

 

 

পূর্বকোণ/কায়সার-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট