চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

২৩ জুন, ২০২০ | ৪:৩৮ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে আরও ৮ জনের করোনা পজেটিভ

বাঁশখালীতে একদিনে আরও ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত‌দের ম‌ধ্যে রয়ে‌ছেন বাঁশখালী উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে কর্মরত ১ জন চিকিৎসক, উপজেলা কৃষি কর্মকর্তা ১ জন, ১ জন এএসআই, সোনালী ব‌্যাংকের ১ কর্মকর্তা, এনজিও সংস্থা ব্যাকের ১ কর্মকর্তা, ঔষুধ কোম্পানীর ১ এম আর ও ২ জন সাধারণ মানুষ। আক্রান্তরা হোম কোয়ারেন্টাইনে থে‌কে চিকিৎসা গ্রহণ করছেন।

আজ মঙ্গলবার (২৩ জুন) বাঁশখালী উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্স সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এ নিয়ে এই পর্যন্ত বাঁশখালী উপজেলায় মোট ১৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৩৫ জনের। সুস্থ হ‌য়ে বাড়ি ফি‌রে‌ছেন ৫৬ জন।

বাঁশখালী উপজেলা স্বাস্থ‌্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শফিউর রহমান মজুমদার ব‌লেন, বাঁশখালী‌তে আজ মঙ্গলবার (২৩ জুন) ৮ জন ও গতকাল সোমবার (২২ জুন) ৩ জনসহ মোট ১১ জ‌নের শরী‌রে ক‌রোনা ভাইরাস শনাক্ত হ‌য়ে‌ছে। সকলেই হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা নি‌চ্ছেন।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, বাঁশখালীর বিভিন্ন স্থানে মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। সবাই যাতে স্বাস্থ্য সুরক্ষা মেনে মাস্ক ব্যবহার করে সেই বিষয়েও যথাযথ গুরুত্ব দেয়া হচ্ছে।

উল্লেখ্য, বাঁশখালী‌ উপজেলার বিভিন্ন হাট বাজারে স্বাস্থ্য বিধি না মেনে বিভিন্ন পেশার লোকজনের চলাফেরা অব্যাহত রয়েছে। প্রতিদিনই নতুন নতুন ক‌রোনা রোগী শনাক্ত হ‌চ্ছে। এই উপ‌জেলা‌কে রেড জোন ঘোষণা করা হ‌লেও সাধারণ জনগণ বিধি নিষেধ মান‌ছেন না বলে জানা গেছে।

পূর্বকোণ/অনুপম-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 155 People

সম্পর্কিত পোস্ট