চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিরাপত্তাকর্মী নিহত

২৩ জুন, ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে সিএনজি টেক্সির ধাক্কায় যুবক নিহত

চট্টগ্রামের বাঁশখালী পিএবি (পটিয়া-আনোয়ারা-বাঁশখালী) সড়কের কালীপুর ছফিরের দোকান এলাকায় সিএনজি টেক্সীর ধাক্কায় এক যুবক নিহত হয়েছে।

নিহত যুবক খালেদুল হক (৪৫) ওই এলাকার মৃত মো. ইউনুছ মিয়া প্র: বুজরুছের ছেলে।

আজ মঙ্গলবার (২৩ জুন) নিজ বাড়ি থেকে বের হয়ে সকাল সাড়ে ৯ টার দিকে পায়ে হেঁটে দোকানে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা সিএনজি টেক্সী ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সাথে জড়িত ঘাতক সিএনজি টেক্সিটি আটক করে বাঁশখালী থানা পুলিশের একটি টিম।

নিহত খালেদ বাশঁখালী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, আফ্রিকা প্রবাসী সাঈদুল হক সাইদ ও কালীপুর নাসেরা খাতুন বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক  জুলফিকারের ছোট ভাই।

জানা যায়, কালীপুর ৭নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. ইউনুছের কনিষ্ট ছেলে খালেদুল হক খালেদ সকাল সাড়ে ৯ টার সময় নিজ বাড়ি থেকে বের হয়ে ছফিরের দোকান এলাকায় কেনাকাটার জন্য যাওয়ার পথে দ্রুতগামী সিএনজি টেক্সী চট্টগ্রাম অভিমুখী অন্য যানবাহনকে ওভারটেক করতে গিয়ে খালেদকে চাপা দেয়। সে ঘটনাস্থলে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। বাঁশখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার চট্টগ্রামে প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদার জানান, ‘কালিপুরের ছফিরের দোকান এলাকায় সিএনজি টেক্সীর ধাক্কায় মো. খালেদ নামে ১ যুবক মারা গেছেন। দাফনের জন্য প্রশাসনিক অনুমতি নিয়েছে তারা।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 147 People

সম্পর্কিত পোস্ট