চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

লোহাগাড়ায় মিনি ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

২১ জুন, ২০২০ | ৯:৪৯ অপরাহ্ণ

লোহাগাড়া সংবাদদাতা

লোহাগাড়ায় মিনি ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটা টংকাবতি ব্রিজের দক্ষিণ পাশে  সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজস রবিবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীর নাম জৌতিব জলদাশ (৩৪)।

নিহত জৌতিব বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশে উত্তর আমিরাবাদ জলদাশ পাড়ার স্বপন জলদাশ এর পুত্র। তাদের  আমিরাবাদ পুরাতন বি.ও.সি এলাকার সেতু স্টিল নামক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, কক্সবাজার মুখি একটি যাত্রীবাহী বাস মহাসড়কে থামিয়ে যাত্রী নামানোর সময় পেছন থেকে আসা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে ধাক্কা খেয়ে মহাসড়কে লুটিয়ে পড়ে, তাতক্ষণিক পেছন থেকে আসা আর একটি মিনিট্রাকের চাপায় পড়ে যায় মোটরসাইকেল আরোহী জৌতিব জলদাশ। সাথে সাথে স্থানীরা তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে
প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান চৌধুরী বাবুল নিশ্চিত করে বলেন আহত জৌতিব জলদাশকে এম্বুলেন্সে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

দোহাজারী হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ইয়াসিন আরাফাত জানান, মিনিট্রাক ও মোটরসাইকেল স্থানীয়দের সহযোগীতায় দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে রয়েছে । মিনি ট্রাকের চালক ও যাত্রীবাহী বাস পালিয়ে গেছে।

পূর্বকোণ/ আর আর – মনির

শেয়ার করুন
The Post Viewed By: 123 People

সম্পর্কিত পোস্ট