চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

পাথরঘাটায় ফ্রি অক্সিজেন সেবা প্রদান উদ্বোধন করলেন নওফেল

২১ জুন, ২০২০ | ৫:৩২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পাথরঘাটায় ফ্রি অক্সিজেন সেবা প্রদান উদ্বোধন করলেন নওফেল

নগরীর পাথরঘাটা এলাকায় বিনামূল্যে অক্সিজেন, নেবুলাইজার ও পালস অক্সিমিটারের সেবা কার্যক্রম “টিম-৩৪ পাথরঘাটা” এর উদ্বোধন করেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আজ রবিবার (২১ জুন) মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন, নেবুলাইজার ও পালস অক্সিমিটারের এ সেবা কার্যক্রম উদ্বোধন করেন তিনি।

এসময় নওফেল বলেন, বঙ্গবন্ধু কন্যার নির্দেশনা মত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুক্তভোগী রোগীদের বিনামূল্যে অক্সিজেন, নেবুলাইজারসহ জরুরি চিকিৎসাসামগ্রী ব্যবস্থা করায় আয়োজকদের ধন্যবাদ৷

তিনি বলেন, সব রোগকে করোনা সন্দেহ করে অযথা হাসপাতালে ভীড় না করে অন্য রোগীদের স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম অব্যাহত রাখার জন্য সকলের সহযোগিতা দরকার। হাসপাতালে রোগীদের অতিরিক্ত চাপে চিকিৎসা সেবা ব্যাহত হলে সকলেই কষ্ট পাবে। তিনি উপসর্গ বুঝে হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহণের অনুরোধ জানান।

মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আসফাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সদস্য ও কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীর, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন, মঈন মাসরুর আহমেদ, জোবাইর আহমেদ, জামাল উদ্দীন, সুফী দিদারুল আলম প্রমুখ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 287 People

সম্পর্কিত পোস্ট