চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রাউজানে করোনা উপসর্গ নিয়ে একদিনে ৩ জনের মৃত্যু
চকরিয়ায় করোনা উপসর্গে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

২০ জুন, ২০২০ | ১১:৪০ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে করোনা উপসর্গ নিয়ে একদিনে ৩ জনের মৃত্যু

চট্টগ্রামের রাউজানে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূসহ একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে উপজেলার নোয়াজিষপুরে এক মহিলা, পৌরসভার গহিরায় একজন ও কদলপুরের এক ব্যক্তি রয়েছেন।

স্থানীয়রা জানান, আজ শনিবার (২০ জুন) দুপুর ১২টায় করোনা উপসর্গ নিয়ে নগরীর একটি হাসপাতালে নোয়াজিষপুর ইউনিয়নের নদিমপুর এলাকার গৃহবধূ রোশা আকতার (৩০) মারা যান। তিনি দুই মাসের এক বাচ্চার ছিলেন। আছরের নামাজের পর এবিএম ফজলে করিম চৌধুরী ও ফারাজ করিম চৌধুরী গঠিত দাফন কাফনকাজের সেচ্ছাসেবক টিমের প্রধান সমন্বয়কারী পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে উপজেলার পশ্চিম ডাবুয়ায় মহিলার বাপের বাড়ির গোরস্থানে দাফন করা হয়।

এদিকে, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কদলপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সিনিয়র সদস্য সুজিত ভট্টাচার্য্য (৬৬) করোনা উপসর্গ নিয়ে শনিবার সন্ধ্যা ৬টায় মারা গেছেন। বেশ কিছুদিন ধরে তার জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ছিল বলে জানা গেছে। পরে তার অবস্থার অবনতি হলে তিনি শুক্রবার বিকেলে চট্টগ্রাম শহরে ছেলের বাসায় যান। সেখানে শ্বাসকষ্ট বেড়ে গেলে শনিবার বিকেলে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় আরেকটি সূত্র জানায়, একই উপসর্গ নিয়ে শনিবার বিকেলে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গহিরা বক্কর আলী চৌধুরী বাড়ির মরহুম আবদুল বাছেদ চৌধুরীর দ্বিতীয় পুত্র লোকমান চৌধুরী (৬৮) মারা যান। শনিবার আছরের পর শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে গহিরা জে কে মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 191 People

সম্পর্কিত পোস্ট