চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়া সরকারি কলেজের অধ্যক্ষের দায়িত্ব নিলেন পদ্মলোচন বড়ুয়া

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২০ জুন, ২০২০ | ১০:৪৮ অপরাহ্ণ

চকরিয়া সরকারি কলেজে নতুন অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) পদে দায়িত্বভার গ্রহন করেছেন অধ্যাপক পদ্মলোচন বড়ুয়া। গত বৃহস্পতিবার (১৮ জুন) কলেজের বিদায়ী অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন অবসরে যাওয়ায়  জ্যেষ্ঠ শিক্ষক অধ্যাপক পদ্মলোচন বড়ুয়া নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদে নিযুক্ত হয়েছেন। এদিন কলেজ মিলনায়তনে কলেজ শিক্ষক পরিষদের আয়োজনে অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিনের বিদায় সংবর্ধনা ও নতুন অধ্যক্ষ সহযোগী অধ্যাপক পদ্মলোচন বড়ুয়াকে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের শেষ মুর্হুতে কলেজের শিক্ষকমন্ডলী, গর্ভনিং বডির সদস্য, শিক্ষার্থী এবং সচেতন অভিভাবক মন্ডলীর উপস্থিতিতে বিদায়ী অধ্যক্ষ এ কে এম গিয়াস উদ্দিনের কাছ থেকে নতুন অধ্যক্ষের দায়িত্ব গ্রহন করেছেন পদ্মলোচন বড়ুয়া।  পদ্মলোচন বড়ুয়া পূর্বকোণ পাঠক ফোরাম চকরিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য।

অধ্যক্ষ পদ্মলোচন বড়ুয়া বলেন, চকরিয়া সরকারি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহন করায় আমি সর্বপ্রথম চকরিয়া উপজেলার ধর্মবর্ণ নির্বিশেষে সর্বস্তরের জনগনকে শুভেচ্ছা জানাই। সবার সহযোগিতা নিয়ে আগামী দিনগুলোতে চকরিয়া সরকারি কলেজকে একটি মডেল শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। আশাকরি আমার নতুন দিনের সংগ্রামে কলেজের সম্মাণিত শিক্ষকমন্ডলী, গভনিং বডি, কর্মকর্তা-কর্মচারী এবং প্রিয় চকরিয়াবাসি আমার পাশে থাকবে।

বিদায়ী অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দীন এই কলেজে ৩৪ বছর শিক্ষকতা করেন । তিনি অধ্যক্ষের দ্বায়িত্ব পালন কালেই অনার্স কোর্স চালু সহ চকরিয়া কলেজটি সরকারিকরণ হয়।

পূর্বকোণ / আর আর – জাহেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট