চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

চকরিয়ায় ‘রেডজোন’ এলাকায় লকডাউন বাড়ল আরও ৭ দিন

২০ জুন, ২০২০ | ১০:৩৫ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

চকরিয়ায় ‘রেডজোন’ এলাকায় লকডাউন বাড়ল আরও ৭ দিন

করোনার সংক্রমণ রোধে কক্সবাজারের চকরিয়ার ‘রেডজোনে’ লকডাউনের সময়সীমা আরো সাতদিন বাড়ানো হয়েছে। লকডাউনের সময় বৃদ্ধি করে ২৮ জুন পর্যন্ত করা হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার (২০ জুন) বিকেলে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় উপজেলা করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ কমিটির এক সভায় এ ঘোষণা দেয়া হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

আরও বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার কাউন্সিলর রেজাউল কমির, মুজিবুল হক, জাফর আলম কালু, চকরিয়া বিমানবন্দর রোড ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আবুল কালাম সওদাগর, উপজেলা যুবলীগের অর্থ-সম্পাদক ও ব্যবসায়ী নেতা আজিজুল হক প্রমুখ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, করোনার সংক্রমণ রোধে সভার সম্মতিক্রমে রেডজোন এলাকায় আবারো লকডাউনের সময় বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। ৭ জুন থেকে শুরু হওয়া ১৪ দিনের লকডাউন ২১জুন রাত ১২ টায় চকরিয়া পৌরসভা ও ডুলাহাজারার তিনটি ওয়ার্ডে লকডাউন শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণ না কমায় একদিন আগেই জরুরী সভা ডেকে লকডাউন বাড়িয়ে ২৮ জুন রাত ১২ টা পর্যন্ত করা হয়েছে। সব কিছু আগের নিয়মে বহাল থাকবে।

পূর্বকোণ / আর আর – জাহেদ

শেয়ার করুন
The Post Viewed By: 128 People

সম্পর্কিত পোস্ট