চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ডোমখালি ব্রিজের কাজ শেষ হবে কবে?
ডোমখালি ব্রিজের কাজ শেষ হবে কবে?

ডোমখালি ব্রিজের কাজ শেষ হবে কবে?

নিজস্ব প্রতিবেদক

২০ জুন, ২০২০ | ৬:০৪ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওতাধীন ৪ নম্বর  চান্দগাঁও ওয়ার্ডের পাঠানিয়া গোদা এলাকায় ডোমখালী খালের উপর নির্মাণাধীন ব্রিজের কাজ দীর্ঘ একবছর পরও শেষ হয়নি। পাঠানিয়া গোদা এলাকার এই ব্রিজটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ পুরো চান্দগাঁও এলাকার লোকজন এই ব্রিজ দিয়ে চলাচল করে থাকে। দীর্ঘ একবছর ধরে ব্রিজের কাজ চলার কারণে এলাকাবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

চান্দগাঁও পাঠানিয়া গোদা এলাকার বাসিন্দা শওকত হোসেন জানান, এই ব্রীজের কারণে আমাদেরকে প্রতিদিন সীমাহীন কষ্টভোগ করতে হচ্ছে। বিশেষ করে অসুস্থ রোগীদেরকে নিয়ে অনেক দূরের পথ দিয়ে ডাক্তারের কাছে যেতে হচ্ছে। গর্ভবতী মহিলাদেরকে নিয়ে চরম দুর্ভোগে আছেন ভূক্তভোগীরা।

 

পাঠানিয়া গোদা এলাকার ব্যবসায়ী মোহাম্মদ সেলিম জানান ছোট এই ব্রিজটি নির্মাণ করতে যদি এবছর লেগে যায় তবে বড় ব্রিজ নির্মাণ করতে কতদিন লাগবে? শুষ্ক মৌসুমেই ব্রিজের নির্মাণ কাজ সম্পন্ন করা সম্ভব ছিল। এখন বর্ষা চলে আসায় ব্রিজের নির্মাণ কাজ করা কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

এলাকাবাসী অভিযোগ করে জানান, ব্রিজের নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফিলতির কারনে চান্দগাঁওবাসীকে বর্তমানে দুর্ভোগ পোহাতে হচ্ছে। এই ব্রিজের কাজ দ্রুত সম্পন্ন করে এলাকাবাসীকে দুর্ভোগের হাত থেকে রক্ষা করতে দাবি জানানো হয়েছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট