চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মোছলেম উদ্দিন এমপি’র করোনা রিপোর্ট নেগেটিভ

বোয়ালখালী সংবাদদাতা

২০ জুন, ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদের করোনা টেস্টে নেগেটিভ এসেছে। গতকাল শুক্রবার তিনি ঢাকায় দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষা দেন।

আজ শনিবার (২০ জুন) দুপুরে তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা যায়। এ খবর ছড়িয়ে পড়লে নিজ এলাকার নেতা কর্মীরা আল্লাহর দরবারে শুকরিয়া জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিতে থাকে।

সাংসদ মোছলেম উদ্দিন আহমদ টেলিফোনে প্রতিবেদককে জানান, গতকাল নমুনা পরীক্ষা দেয়ার পর আজ করোনা রিপোর্ট নেগেটিভ আসে। চিকিৎসকরা ছাড়পত্র দিলে আগামীকাল হাসপাতাল ছাড়তে পারেন বলে জানিয়েছেন তিনি।

জানা যায়, তিনি গত ১১ জুন থেকে ঢাকার আনোয়ার খান মর্ডাণ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান তাঁর সহকারী, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন। তিনি বলেন, পরিবারের অন্যরা এখনও দ্বিতীয়বার নমুনা পরীক্ষা দেননি। পরিবারের সবাই ভাল আছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, বুধবার (১০ জুন) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত করোনা পরীক্ষার রিপোর্টে মোছলেম উদ্দিন আহমদসহ পরিবারের ১০জনের করোনা পজিটিভ থাকার তথ্য উঠে আসে। এর আগে গত ৯ জুন মোছলেম উদ্দিন ও পরিবারের অন্যান্য সদস্যরা ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। ১২ জুন ফের ওই পরিবারের ৪ জনের করোনা পজিটিভ আসে।

পূর্বকোণ/সেকান্দর-এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট