চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

হাটহাজারীতে ১০ টাকার চাল ৪২ টাকায় বিক্রি, জব্দ ৬৭ বস্তা
হাটহাজারীতে ১০ টাকার চাল ৪২ টাকায় বিক্রি, জব্দ ৬৭ বস্তা

২০ জুন, ২০২০ | ১২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হাটহাজারীতে ১০ টাকার চাল ৪২ টাকায় বিক্রি, জব্দ ৬৭ বস্তা

চট্টগ্রামের হাটহাজারীতে একটি মুদি দোকানে অভিযান চালিয়ে ১০ টাকার ওএমএস চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। আজ শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় ফতেপুরের চবি ২ নম্বর গেইট এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় ওই মুদি দোকান থেকে ৭ বস্তা ও দোকানির দেয়া তথ্যানুযায়ী হাটহাজারী সদরের একটি গোডাউন থেকে বিক্রির জন্য রাখা আরও ৬০ বস্তা ওএমএস’র চাল জব্দ করা হয়।

রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে চবি ২ নম্বর গেইটের একটি মুদি দোকানে অভিযান চালিয়ে ৭ বস্তা ওএমএস’র চাল জব্দ করা হয়। পরে ওই দোকানির দেয়া তথ্যমতে উপজেলা সদরের একটি গোডাউন থেকে আরও ৬০ বস্তা চাল জব্দ করা হয়।

তিনি বলেন, অভিযানে দোকানি জানান, তিনি হাটহাজারী সদরের এক বিক্রেতার কাছ থেকে কেজি প্রতি ১০ টাকার এসব চাল ৪০ টাকায় কিনে ৪২ টাকায় বিক্রি করছিলেন। খাদ্য অধিদপ্তরের মাধ্যমে খোলা বাজারে বিক্রির জন্য ১০ টাকা কেজির এইসব চাল কীভাবে মুদি দোকানে গেলো তা খতিয়ে দেখা হচ্ছে। উপজেলা খাদ্য কর্মকর্তাকে এর সঙ্গে জড়িত ডিলার মো. ইউসুফের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 277 People

সম্পর্কিত পোস্ট