চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

বন্দর এলাকার করোনা হাসপাতালে অনুদান-স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিলেন নওফেল
বন্দর এলাকার করোনা হাসপাতালে অনুদান-স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিলেন নওফেল

১৯ জুন, ২০২০ | ১১:০৬ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বন্দর এলাকার করোনা হাসপাতালে অনুদান-স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দিলেন নওফেল

নগরীর পতেঙ্গায় অবস্থিত বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতাল পরিদর্শন করেছেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। আজ শুক্রবার (১৯ জুন) হাসপাতালটি পরিদর্শনে যান তিনি। পরিদর্শনে গিয়ে এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল হাসপাতালের উদ্যোক্তা ডা. হোসেন আহমদের হাতে নগদ এক লাখ টাকা ও এক বক্স পিপিই প্রদান করেন। এ সময় তিনি ডাক্তার, নার্স, স্বেচ্ছাসেবক, চিকিৎসাসেবা গ্রহণকারী রোগীদের সঙ্গে কথা বলে খোঁজখবর নেন।

শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের যেকোন সংকট নিরসনে সাহসিকতার সঙ্গে সামনে থেকে নেতৃত্ব দেন। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকট নিরসনে বঙ্গবন্ধুকন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, এ সংকটকালে ব্যক্তিগত উদ্যোগে করোনা আক্রান্তদের চিকিৎসাসেবা প্রদানের উদ্দেশ্যে বিশেষায়িত করোনা হাসপাতাল তৈরি করে উদ্যোক্তারা প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করেছেন।

এছাড়াও তাদের এ উদ্যোগ দেখে আগ্রহী হয়ে আরও অনেকে এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন শিক্ষা উপ-মন্ত্রী।

হাসপাতাল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডা. হোসেন আহমদ, জাকির আহমেদ খোকন, আমির হামজা প্রমুখ।-বিজ্ঞপ্তি।

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 140 People

সম্পর্কিত পোস্ট