চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সহযোগী পরিচালকের পদ থেকে পদত্যাগ চাইনি : বাবুনগরী
সহযোগী পরিচালকের পদ থেকে পদত্যাগ চাইনি : বাবুনগরী

১৭ জুন, ২০২০ | ১১:৫৫ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

সহযোগী পরিচালকের পদ থেকে পদত্যাগ চাইনি : বাবুনগরী

মজলিসে শুরার সদস্যদের কাছে হাটহাজারী মাদরাসার মুঈনে মোহতামীম বা সহযোগী পরিচালকের পদ থেকে সরাসরি পদত্যাগ বা পদত্যাগের বিষয়ে কোন প্রকারের সম্মতি প্রকাশ করেননি আল্লামা জুনায়েদ বাবুনগরী। আজ বুধবার (১৭ জুন) রাতে সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

আল্লামা বাবুনগরী বলেন, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সাহেব হুজুরের সভাপতিত্বে বুধবার হাটহাজারী মাদরাসার মজলিসে শুরার বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওই বৈঠকের শেষ পর্যায়ে কিছু বিষয় সম্পর্কে জানতে আমাকে ডাকা হয়। সেসব বিষয়ে আমি আমার সুস্পষ্ট বক্তব্য শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সাহেব ও শুরার সদস্যদের সামনে উপস্থাপন করেছি। কিন্তু বৈঠকে শুরার সদস্যদের নিকট মুঈনে মোহতামীমের পদ থেকে পদত্যাগ চাওয়া বা পদত্যাগের বিষয়ে কোনো ধরনের সম্মতি আমি প্রকাশ করিনি। বৈঠকে আমাকে মুঈনে মোহতামীমমের পদ থেকে অব্যাহতি দেয়ার বিষয়ে শুরার সদস্যগণ আমাকে কিছুই বলেননি। বৈঠক শেষ হওয়ার পর এক শুরা সদস্য মুঈনে মোহতামীমের পদ থেকে আমাকে অব্যাহতির বিষয়টি জানান।

তিনি আরও বলেন, আমি জানতে পেরেছি, মাদরাসার অফিসিয়াল ফেসবুক পেজে মাওলানা নোমান ফয়জীর বরাতে ও একটি ইলেকট্রনিক মিডিয়ায় মাওলানা নুরুল আমীন সাহেবের বরাতে প্রচারিত হচ্ছে যে, আমি মজলিসে শুরার সদস্যদের নিকট মুঈনে মোহতামীম বা সহযোগী পরিচালকের পদ থেকে পদত্যাগের সম্মতি প্রকাশ করায় তারা আমাকে উক্ত পদ থেকে অব্যাহতি দিয়েছেন। অথচ এ কথা ভিত্তিহীন। আমি শুরার সদস্যদের নিকট কোন পদত্যাগ চাইনি।

 

 

 

পূর্বকোণ/জাহাঙ্গীর-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 291 People

সম্পর্কিত পোস্ট