চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মিশন বান্দরবান- খাগড়াছড়ি: মাঝপথে অস্ত্রসহ গ্রেপ্তার ২ ইউপিডিএফ কর্মী

৯ জুন, ২০২০ | ২:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মিশন বান্দরবান- খাগড়াছড়ি: মাঝপথে অস্ত্রসহ গ্রেপ্তার ২ ইউপিডিএফ কর্মী

অস্ত্র নেয়ার পথে নগরীর বায়েজিদ থানার বালুচড়া চেকপোস্ট থেকে দুই ইউপিডিএফ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চারটি বিদেশি অস্ত্র, চারটি ম্যাগাজিন ও ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দুই ইউপিডিএফ কর্মী হলেন- রাঙামাটি জেলার বাঘাইছড়ি মারিশ্যা তুলাবান এলাকার আনন্দ তালুকদারের ছেলে প্রকাশ তালুকদার (২৯) ও বিলাইছড়ির গবাইছড়ি এলাকার বুদ্ধিধন চাকমার ছেলে জনপ্রিয় চাকমা প্রকাশ প্রিয় চাকমা (৩০)।

মঙ্গলবার (৯ জুন) ভোর রাতে নগরের বালুচড়া চেকপোস্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বিজয় বসাক পূর্বকোণকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি এসব অস্ত্র খাগড়াছড়িতে ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি শ্যামল কান্তি চাকমা প্রকাশ জলেয়া চাকমা তুরুর জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। বান্দরবান থেকে রুনেল নামে এক ব্যক্তি এসব অস্ত্র এনে হাটহাজারীতে প্রিয় চাকমাকে হস্তাস্তর করেন। প্রিয় চাকমা প্রকাশ তালুকদারসহ এসব অস্ত্র নিয়ে বায়েজিদে রাত্রিযাপনের জন্য যাচ্ছিলেন। পথে চেকপোস্টে তারা ধরা পড়েন।

আজ মঙ্গলবার (৯ জুন) দুপুরে গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে বায়েজিদ থানায় মামলা দায়ের করেন উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোহাম্মদ নাসিম।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 201 People

সম্পর্কিত পোস্ট