চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে মাদকাসক্ত নাতির হাতে প্রাণ গেল নানার
এসএসসি’র ফল পুনঃনিরীক্ষণ : ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ৩০ জুন

৮ জুন, ২০২০ | ৮:১৩ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে মাদকাসক্ত নাতির হাতে প্রাণ গেল নানার

চট্টগ্রামের সীতাকুণ্ডে বৃদ্ধের গলায় বেল্ট পেঁচিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃদ্ধের নাম আলিম উল্লাহ (১১৪) ও ঘাতকের নাম মো. সালাউদ্দিন (২৭)। তারা সর্ম্পকে নানা-নাতি। আজ সোমবার (৮ জুন) সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মুরাদপুর গ্রামের বদিউর রহমান সেরাং বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় ঘাতক সালাউদ্দিনকে গ্রেপ্তার করে।

নিহত আলিম উল্লাহ ওই উপজেলার মরহুম বদিউর রহমানের ছেলে ও ঘাতক সালাউদ্দিন পার্শ্ববর্তী সৈয়দপুর ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের মুসলিমুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার মুরাদপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের বৃদ্ধ আলিম উল্লাহর সাথে সোমবার সকাল ৮টার দিকে দেখা করতে আসে তার নাতি মো. সালাউদ্দিন (২৭)। এ সময় প্রাতঃভ্রমণে যাচ্ছিলেন বাড়িতে থাকা বৃদ্ধের একমাত্র প্রবাসী ছেলে খোরশেদ। সকাল ৯টার দিকে তিনি প্রাতঃভ্রমণ শেষে বাড়িতে ফিরে দেখেন সালাউদ্দিন তার বাবা আলিম উল্লার গলায় বেল্ট পেঁচিয়ে ধরে আছে। এ দৃশ্য দেখে তিনি দ্রুত ছুটে আসেন এবং বাবাকে উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে শ্বাসরোধ হয়ে বৃদ্ধ মারা যান। এ সময় সালাউদ্দিন বাড়ি থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। পরে খোরশেদ দিশেহারা হয়ে ৯৯৯ নম্বরে ফোন করে বাবা খুন হওয়ার কথা জানালে সীতাকুণ্ড থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে ও এলাকাবাসীর সহযোগিতায় সালাউদ্দিনকে আটক করে।

মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহেদ হোসেন নিজামী বাবু বলেন, ১১৪ বছর বয়সী আলিম উল্লাহর সাথে এই নাতির দীর্ঘদিন কোন যোগাযোগ ছিল না। কিন্তু হঠাৎ করে মাদকাসক্ত নাতি সালাউদ্দিন রবিবার নানার বাড়িতে এসে আবার সোমবার সকালেও আসে। সোমবার সকালে এসে অজ্ঞাত কারণে তার বাড়ির লোকজনের অনুপস্থিতিতে নানার গলায় কোমরের বেল্ট পেঁচিয়ে হত্যা করে সে। এ সময় নিহত বৃদ্ধের ছেলে ঘটনাটি দেখে ফেলেন। পরে তিনি ৯৯৯ নম্বরে ফোন করলে খবর পেয়ে পুলিশ এসে দুপুরে বৃদ্ধের লাশটি ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, বৃদ্ধের নাতি সালাউদ্দিন তাকে হত্যা করেছে। কি কারণে হত্যা করেছে তা জানা যায়নি। তবে শুনেছি সে মাদকাসক্ত। নেশার টাকা বা অন্য কোন কারণে সে এ হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। ইতিমধ্যেই সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 144 People

সম্পর্কিত পোস্ট