চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে দুই গরুচোর আটক
বাঁশখালীতে দুই গরুচোর আটক

৮ জুন, ২০২০ | ৪:০৭ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে দুই গরুচোর আটক

বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের পালেগ্রাম থেকে চোরাইকৃত ৩টি গরুসহ ২ চোরকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

গত রবিবার (৭ জুন) গভীর রাতে বাঁশখালী রামদাশ হাঁট তদন্ত কেন্দ্রের একদল পুলিশ গরুর মালিকের সহায়তায় জনৈক মেম্বারের বাড়ীর পাশে একটি পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে ৩টি গরু উদ্ধার করে। এ সময় চোরাই গরু ক্রয়কারী ২ ব্যক্তিকে গ্রেপ্তার করে।

আজ সোমবার (৮জুন) দুপুর ২টায় উদ্ধারকৃত গরুগুলো আদালতের মাধ্যমে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে এবং আটককৃত দুই আসামীদের জেল হাজতে প্রেরণ করা হচ্ছে বলে জানিয়েছেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার।

জানা যায়, বাহারছড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মধ্যম ইলশা গ্রামে ময়ন আলী চৌধুরী বাড়ীর গৃহকর্তা মাহবুব আলম চৌধুরীর পালিত প্রায় ২ লাখ টাকা মূল্যের ৩টি গরু গত শনিবার গভীর রাতে চুরি হয়। এ নিয়ে গৃহকর্তা রবিবার দিনভর বাহারছড়া, কালীপুর, বৈলছড়ি, সাধনপুর ইউনিয়নে পাড়ায় পাড়ায় মাইকিং করেন। গরুর মালিকের কাছে গোপনে রাতের ১১টার দিকে খবর আসে পালেগ্রামে ৩টি চোরাই গরু ১টি ঘরে তালাবদ্ধ অবস্থায় রয়েছে। পরে রামদাশ হাঁট তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সহকারে গরুর মালিক মাহবুবুল আলম চৌধুরী তার ৩টি গরু চিহ্নিত করেন। পুলিশ এ সময় ৩টি চোরাই গরুসহ কালীপুর ইউনিয়নের পালেগ্রামের আহমদুর রহমানের ছেলে শাহ মিয়া (৪৮) ও পুতন আলীর ছেলে মোহাম্মদ ইব্রাহিম (৪২) কে আটক করেন।
কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. আ.ন.ম শাদত আলম বলেন, পার্শ্ববর্তী ইউনিয়ন থেকে চুরি হওয়া ৩টি গরু আমার এলাকা পালেগ্রাম থেকে উদ্ধার হয়েছে। এ ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় আনা প্রয়োজন।

বাঁশখালী রামদাশ হাঁট তদন্ত কেন্দ্রের এস.আই খোরশেদ আলম বলেন, পালেগ্রাম এলাকায় বাহারছড়া মধ্যম ইলশা গ্রাম থেকে চুরি হওয়া ৩টি গরু উদ্ধার করা হয়েছে এবং জড়িত থাকায় ২ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পূর্বকোণ/ অনুপম -এএ

শেয়ার করুন
The Post Viewed By: 142 People

সম্পর্কিত পোস্ট