চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

বাকলিয়ায় ১৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক
বাকলিয়ায় ১৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক

৮ জুন, ২০২০ | ২:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাকলিয়ায় সাড়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ দুই ‘মাদক ব্যবসায়ী’ আটক

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক এলাকা থেকে রবিবার রাতে সাড়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ কথিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য সাড়ে ৯৭ লাখ টাকা দাবি করেছে র‌্যাব।

র‌্যাবের সংশ্লিষ্ট কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-৭ এর একটি দল গতকাল রবিবার (৭ জুন) রাত ১১টা ১০ মিনিটে চট্টগ্রাম মহানগরীর শাহ আমানত সংযোগ সড়কের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দেয়। মাইক্রোবাসটি র‌্যাবের চেকপোস্ট এর সামনে থামলেও গাড়ির চালক ও সহকারী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদেরকে ধাওয়া করে গ্রেপ্তার করে। কথিত মাদক ব্যবসায়ীরা হলেন, কক্সবাজার থানার দরগা পাড়ার ( জসিমের বাড়ি) মো. আলতাজ (৩২) হোসেন ও একই থানার দরগা পাড়ার ( টিন বাড়ি) বাদশা মিয়া (২২)। 

র‌্যাব জানায়, ব্যাপক জিজ্ঞাসাবাদের পর লুকানো অবস্থায় তাদের কাছ থেকে সাড়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ মাইক্রোবাসটি জব্দ করা হয়। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীর সাথে জড়িত আছেন বলে জানায় র‌্যাব।

আটক দুই আসামীকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 148 People

সম্পর্কিত পোস্ট