চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পার্বত্যমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সহ বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত ৪

বান্দরবান প্রতিনিধি

৮ জুন, ২০২০ | ১১:৩১ পূর্বাহ্ণ

বান্দরবানে নতুন করে আরও চার জন করোনায় শনাক্ত হয়েছে। এদের মধ্যে পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির ব্যক্তিগত সহকারি, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ও মন্ত্রীর গৃহ পরিচালক রয়েছেন। করোনায় আক্রান্ত পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সংস্পর্শে আসায় এরাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে সিভিল সার্জন ডা. অংশৈ প্রু মারমা জানিয়েছেন।
গতকাল রবিবার (৭ জুন) রাতে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসলে বিষয়টি জানা যায়। আক্রান্তরা হলেন, পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমান সোহাগ, জেলা মহিলা আওয়ামীলীগ‌রে নেত্রী এমে চিং মার্মা ও গৃহ কর্মী থোয়াইংচ প্রু। আজ  সোমবার (৮ জুন) সকালে তাদের বান্দরবান সদর হাসপাতালের আইসোলেশন নিয়ে যাওয়া হয়েছে।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত বৃহষ্পতিবার তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। পরে রবিবার রাতে বান্দরবান স্বাস্থ্য বিভাগের হাতে রিপোর্ট আসলে এই তিনজনের শরীরে করোনা পজিটিভ বলে জানা যায়। তবে মন্ত্রীর সংস্পর্শে আসায় সন্দেহভাজন আরো বেশ কয়েকজনের নমুনা আজ নেওয়া হবে বলেও সিভিল সার্জন জানিয়েছেন। স্বাস্থ্য বিভাগ জানায় এ পর্যন্ত বান্দরবান জেলায় ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।
উল্লেখ্য, শনিবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা শনাক্ত হয়। পরে মন্ত্রীকে রবিবার সকালে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে বান্দরবান সেনানিবাস থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিএমএইচেই চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
পূর্বকোণ/মিনারুল হক- এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট