চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

বাঁশখালীতে আগুনে ৭ বসতঘর পুড়ে ছাই

৭ জুন, ২০২০ | ৪:২৬ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে আগুনে ৭ বসতঘর পুড়ে ছাই

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা বাহারছডা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইলশা গ্রামের পেঠান আলী বাপের বাডিতে  ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার (৭ জুন)  গভীররাতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৬ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গভীর রাতে সংঘটিত এ অগ্নিকাণ্ডে স্বর্ণালংকার, নগদ টাকা, গবাদীপশুসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায় বলে ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়।

বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্থ পরিবারসূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় সংঘটিত অগ্নিকাণ্ডে বাহারছড়া ইউনিয়নের পূর্ব ইলশাগ্রামে টিনসেটের ৭টি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ হয় ওই এলাকার নুরুল হক, মনির আহমদ, মু. কায়সার, মু. নাছির, মু. দিদারুল আলম, জয়নাল আহমদ ও জসিম উদ্দীন।

এদিকে আজ রবিবার (৭জুন) সকালে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে ২ বান্ডেল ঢেউটিন ও পরিবারের মাঝে নগদ ৬ হাজার টাকা করে বিতরণ করেছেন সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষে স্থানীয় চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম। এছাড়াও চেয়ারম্যান ব্যক্তিগত পক্ষ থেকে চাল ও নগদ টাকা বিতরণ করেছেন।  

এ ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারের ক্ষয়ক্ষতি নিরুপণ করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযথ সহযোগিতা প্রদান করা হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 195 People

সম্পর্কিত পোস্ট