চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

লামায় ঘুমন্ত বৃদ্ধাকে জবাই করে হত্যার চেষ্টা 

৭ জুন, ২০২০ | ৩:৪০ অপরাহ্ণ

লামা সংবাদদাতা

লামায় ঘুমন্ত বৃদ্ধাকে জবাই করে হত্যার চেষ্টা 

লামায় গভীর রাতে ঘুমন্ত এক বৃদ্ধ নারীকে জবাই করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রবিবার (৭ জুন) রাত ৩টায় লামা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের রাজবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

বৃদ্ধা ফাতেমা বেগম (৫৫) রাজবাড়ি এলাকার ওমর আলীর স্ত্রী। 

গুরুতর আহত ফাতেমা বেগমকে রাত ৪টায় লামা সরকারি হাসপাতালে নেয়া হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান বলেন, আহতকে ধারালো কিছু দিয়ে জবাই করার চেষ্টা করা হয়েছিল। বুকের উপরে গলার নিচে অনেকটা কাটা গেছে ও প্রচুর রক্তখনন হয়েছে। অপারেশন করা প্রয়োজন বিধায় তাকে কক্সবাজার জেলা হাসপাতালে রেফার করা হয়েছে৷ 

ফাতেমা বেগম এর বড় ছেলে মো. কামাল হোসেন (৩২) বলেন, আমার মা রাতে আমার ছেলে রিয়াজুল ইসলাম ইমন কে সাথে নিয়ে বারান্দায় ছোট ভাই জাকের হোসেন আকাশের খাটে ঘুমায়। রাতে ছোট ভাই জাকের হোসেন আকাশ (১৯) ঘরে ছিলনা। রাত আনুমানিক ৩টায় দুর্বৃত্তরা বারান্দার জানালার হুক খুলে ঘরে প্রবেশ করে। দুর্বৃত্তরা মূল ঘরে প্রবেশ করে আকাশের স্কিন টার্চ মোবাইলটি নিয়ে যায়। যাওয়ার সময় বারান্দার খাটে ঘুমন্ত অবস্থায় আমার মা ফাতেমা বেগমকে সম্ভবত আকাশ ভেবে জবাই করার জন্য ছুরি চালায়। চেতন পেয়ে আমার মা লাফিয়ে উঠে খুঁনিকে জড়িয়ে ধরে চিৎকার দেয়। ধস্তাধস্তির একপর্যায়ে তার প্রচুর রক্তখনন হওয়ায় তিনি দুর্বল হয়ে পড়ে। আমি রাতে রান্না ঘরে ঘুমিয়েছিলাম। চিৎকার শুনে আসতে আসতে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

তিনি আরো বলেন, আমাদের সাথে কারো কোনো শত্রুতা নাই। তবে আমার ছোট ভাই জাকের হোসেন আকাশ এর সাথে পার্শ্ববর্তী চরুবিল এলাকার মো. ইউনুচ ও আছিয়া খাতুনের মেয়ে রুমানা আক্তারের সাথে নারী ও শিশু নির্যাতন মামলা চলমান আছে। সে মামলায় আকাশ জেল খেটে এখন জামিনে আছে। জবাই করার সময় ধস্তাধস্তিতে খুনি তার জুতা ফেলে যায়।  

এদিকে খবর পাওয়া মাত্র, ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে লামা থানা পুলিশ। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বৃদ্ধ মহিলার ছেলে মো. কামাল হোসেন থানায় এসেছে। মামলার প্রস্তুতি চলছে। 

উল্লেখ্য, গত ১৫ দিন আগে লামা সদর ইউনিয়নের চিউনীমুখ এলাকায় আরেক নারীকে একইভাবে ঘুমন্ত অবস্থায় হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 136 People

সম্পর্কিত পোস্ট