চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

এসএসসিতে ফেল করায় আত্মগোপন, হোটেল থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

৬ জুন, ২০২০ | ৯:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামে এসএসসি পরীক্ষার ফলাফল জানার কথা বলে বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ অভিজিৎকে(১৭) উদ্ধার করেছে পুলিশ।

 

আজ শনিবার ( ৬ জুন) রাত ৮টার দিকে নগরীর চকবাজারের  অলিখাঁ মসজিদ মোড়ের হোটেল চক ইন এর একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন  কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

 

কোতোয়ালী থানার এস আই সজল কান্তি দাশ পূর্বকোণকে বলেন,  গত ৩১ মে সকাল ১১টার দিকে এসএসসির ফলাফল জানতে নগরীর পাথরঘাটার ব্রিকফিল্ড রোড এলাকার বাসা থেকে বের হয় অভিজিৎ।  সেদিন বাসায় ফিরে না আসায় তার বাবা প্রদীপ চক্রবর্ত্তী পরদিন  ১ জুন কোতোয়ালী থানায় নিখোঁজ জিডি করেন। তারপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে   অভিজিৎ চক্রবর্তী নিখোঁজের ঘটনাকে অপহরণ দাবি করে প্রশাসনকে বিভ্রান্ত করার চেষ্টা করা হয় কয়েকটি আইডি থেকে। আমরা আমাদের চেষ্টা অব্যহত রাখি । একপর্যায়ে আজ শনিবার রাত ৮টায় তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিজিতের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ।

 

তিনি আরও বলে, উদ্ধারের পর জিজ্ঞাসাবাদে অভিজিৎ জানায় পরীক্ষায় ফেল করায় সে তার মায়ের রাখা ৭ হাজার টাকা নিয়ে বাসা থেকে পালিয়ে হোটেল চক ইন-এ আত্মগোপনে ছিল। সে নিজে বা অন্য কারো মাধ্যমে সে তার বাবার কাছে কোন টাকা চায়নি এবং তাকে কেউ অপহরণ করেনি। তবে ফেসবুকে অপহরণের ভুল তথ্য দিয়ে  পোস্ট দেয়া আইডি গুলোর বিরুদ্ধে  পুলিশ চাইলে ব্যবস্থা নিতে পারবে। কারনে মিথ্যা বা ভুল তথ্য দিয়ে বেকায়দায় ফেলাটাও অপরাধ হিসেবে গণ্য হয়।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট