চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

বেশি দামে ওষুধ বিক্রি করলে ব্যবস্থা নিবে সিএমপি

৬ জুন, ২০২০ | ১০:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বেশি দামে ওষুধ বিক্রি করলে ব্যবস্থা নিবে সিএমপি

চট্টগ্রাম মহানগরী এলাকায় কোন ফার্মেসিতে যেকোনো ধরনের রোগের ওষুধের দাম নির্ধারিত মূল্যের চাইতে বেশি মূল্যে বিক্রি করলে বা দাবি করলে ব্যবস্থা নিবে সিএমপি। এজন্য নিকটস্থ থানার অফিসার ইনচার্জ কে অথবা সিএমপি’র হট লাইন নাম্বারে( ০১৮ ৮০ ৮০ ৮০ ৮০) ফোন করে তাৎক্ষণিক এ সংক্রান্ত তথ্য প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছে সিএমপি’র পক্ষ থেকে । আজ শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তি  সিএমপির জনসংযোগ কর্মকর্তা এই তথ্য জানান।

তিনি জানান, সম্প্রতি বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য মতে, করোনা ভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন ওষুধের মূল্য কোন কোন ফার্মেসিতে  বিক্রেতাগন নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে বিক্রি করার চেষ্টা করছেন। নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে যদি কেউ ওষুধ বিক্রি করেন এ সংক্রান্ত অভিযোগ শুনে দ্রুত কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সিএমপি। ইতোমধ্যে মহানগরীর হাজারি লেনসহ বিভিন্ন ওষুধের দোকানে সিএমপি কর্তৃক অভিযান পরিচালিত হয়েছে এবং তা অব্যাহত থাকবে।

নগরীর বিভিন্ন ফার্মেসি ও এলাকায় ওষুধ মজুদ ও মূল্য বৃদ্ধি সংক্রান্ত গোপন তথ্য সংগ্রহের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। এ ব্যাপারে চট্টগ্রাম মহানগরীর সর্বস্তরের নগরবাসীর সহযোগিতা কামনা করছে সিএমপি।

পূর্বকোণ/ আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 210 People

সম্পর্কিত পোস্ট