চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ক্যান্সারে আক্ৰান্ত হাটহাজারী যুবদল নেতাকে ১ লক্ষ টাকা নগদ অনুদান

৩ জুন, ২০২০ | ১০:০০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ক্যান্সারে আক্ৰান্ত হাটহাজারী যুবদল নেতাকে ১ লক্ষ টাকা নগদ অনুদান

ক্যান্সারে আক্রান্ত হাটহাজারী উপজেলা ছাত্রদলের সাবেক নেতা, হাটহাজারী উপজেলা যুবদল নেতা মোহাম্মদ জাহেদুল হাসানকে তার চিকিৎসার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান-এর নির্দেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য এবং বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এর পক্ষে হাটহাজারী উপজেলা বিএনপি, যুবদল এবং ছাত্রদল নেতৃবৃন্দগণ নগদ এক লক্ষ টাকা হস্তান্তর করেন।
এই সময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আইয়ুব খান, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আকবর আলী, হাটহাজারীর উত্তর মাদার্শা ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ নুরুল আলম মফিজ, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক ফকরুল হাসান, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. নুরুল কবির তালুকদার, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক এমরান চৌধুরী, সহ প্রচার সম্পাদক এস এম আল মামুন, জেলা যুবদলের সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দীন, জেলা যুবদলের সদস্য জাবেদ হোসেন, উত্তর মাদার্শা বিএন পির সি. যুগ্ন-সম্পাদক আনোয়ার চৌধুরী, জসিম উদ্দীন, উপজেলা যুবদল নেতা আবুল হোসেন মেম্বার, হাটহাজারী উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক মো. আলউদ্দীন তালুকদার, কুয়াইশ কলেজ ছাত্রদলের সভাপতি ইয়াছিন আরাফাত, হাটহাজারী উপজেলা যুবদল নেতা জিয়াউদ্দীন বাবলু, হেলাল উদ্দীন, ইব্রাহিম, পৌরসভা ছাত্রদল নেতা রেজাউল করিম রকি, মো. সাইফুল ইসলাম, উত্তর মাদার্শা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. জাহেদ, সাধারণ সম্পাদক মো. ফয়সাল, সি. সহ-সভাপতি নাসির হোসেন প্রমুখ।
ব্যারিস্টার মীর হেলাল এই মহৎ উদ্যোগে সম্পৃক্ত সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে মানুষের প্রয়োজনে মানুষের পাশে বিএনপি এবং তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠন সব সময় পাশে ছিল আছে এবং থাকবে।

শেয়ার করুন
The Post Viewed By: 165 People

সম্পর্কিত পোস্ট