চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

৪ জুন, ২০২০ | ১১:৩০ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

=

চট্টগ্রামের সীতাকুণ্ডে নির্মাণকাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক রাজমিস্ত্রি সহকারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে উপজেলার মাদামবিবির হাটে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রিমন (২০)। তার বাড়ি বরগুনায় হলেও সে সীতাকুণ্ডে অবস্থান করে রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করছিল।

স্থানীয়রা জানায়, উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাট এলাকায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতার দোকানের দ্বিতীয় তলার নির্মাণকাজ চলছিল। রিমন সেখানে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করার সময় বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদামবিবির হাটে আওয়ামী লীগ নেতা ইউসুফের দোকানের দোতলার কাজ করার সময় রিমন নামে রাজমিস্ত্রি সহকারী কাছাকাছি থাকা ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারের স্পর্শে গুরুতর আহত হয়ে পরে মারা যায়। তার বাড়ি বরগুনা জেলায়। সে দুলাভাইয়ের সাথে এখানে কাজ করত।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন, বিদ্যুৎস্পৃষ্ট যুবকটিকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়। তার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের হাতে তুলে দেয়া হবে।

 

 

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

The Post Viewed By: 82 People

সম্পর্কিত পোস্ট