চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

‘সেবা-বঞ্চিত হয়ে কেউ মারা গেলে হাসপাতাল মালিকদের বাসা ঘেরাও’

৪ জুন, ২০২০ | ৯:১২ অপরাহ্ণ

‘সেবা-বঞ্চিত হয়ে কেউ মারা গেলে হাসপাতাল মালিকদের বাসা ঘেরাও’

বেসরকারি হাসপাতাল – ক্লিনিক ও বিশেষ করে ডাক্তারদের মানবিক ও সদয় হওয়ার আহবান জানিয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করছে  ‘মানবতার ঠিকানা চট্টগ্রাম মহানগর’ নামের একটি সংগঠন।

মানববন্ধনে বক্তারা বলেন,  চট্টগ্রামের মানুষ জানেন কারা বেসরকারি হাসপাতাল নিয়ন্ত্রণ করেন। কারা ডাক্তারদের প্রতিনিধিত্ব করেন, সবার বাড়িঘরও আমরা জানি চিনি। চিকিৎসা সেবা বঞ্চিত হয়ে মানুষ মারা গেলে তাদের ঘর বাড়িতে অবস্থান নেওয়ার হুঁশিয়ারি দেয়া হয়

উক্ত মানব বন্ধনে সংহতি প্রকাশ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক বলেছেন, পৃথিবীর সবদেশেই ডাক্তাররা মানবিকতা ও সাহসের সাথে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে কিন্তু চট্টগ্রামে একটি দুষ্টচক্র চিকিৎসা ব্যবস্থাকে জিম্মি করে রেখেছে,মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা খেলছে। সাধারন মানুষ নূন্যতম চিকিৎসা সেবা পাচ্ছে না। এ অবস্থায় মানবিকতার হাত প্রসারিত করুন, মানুষের মৌলিক অধিকার আর জীবন নিয়ে ছিনিমিনি খেলবেন না।

মানবিক ঠিকানার আহবায়ক রাজীব কুমার শীলের সভাপতিত্বে আনিসা চক্রবর্তীর সঞ্চালনায় উক্ত মানব বন্ধনে সংহতি প্রকাশ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক,নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, ছাত্রনেতা মাহমুদুর রশিদ বাবু,মাহমুদুল হাসান রনি,সাব্বির সাকির,নওশাদ ইব্রাহিম ,হাসান মুরাদ,ইউসূফ আলি বিপ্লব,সংগঠন কর্মী জনি বড়ুয়া,শীপন কান্তি নাথ,তারেকুল ইসলাম প্রমুখ।

The Post Viewed By: 235 People

সম্পর্কিত পোস্ট