চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

হার্ট এটাকে মৃত্যু ফটিকছড়ির আইয়ুবের, দাবি আসামী জাহেদের স্ত্রীর
হার্ট এটাকে মৃত্যু ফটিকছড়ির আইয়ুবের, দাবি আসামী জাহেদের স্ত্রীর

৪ জুন, ২০২০ | ৬:৩৬ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি

আসামীর স্ত্রী’র দাবি ‘আইয়ুব’ হার্ট এটাকে মারা গেছেন

ফটিকছড়ির দৌলতপুরে গত ২৩মে মসজিদের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে মারামারিতে নিহত আইয়ুবের মৃত্যু হার্ট এটাকে হয়েছে বলে দাবি করেন  এ ঘটনার অন্যতম আসামী মাস্টার জাহেদের স্ত্রী শিরিন আকতার।  

 

তিনি  আজ বৃহস্পতিবার (৪ জুন) ফটিকছড়ির একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, তার স্বামী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবু জাহেদ চৌধুরী ঘটনার দিন (২৩মে) তাদের বাড়ি দৌলতপুর গ্রামের দায়েম চৌধুরী বাড়ির মসজিদের ইমামের সাথে পুকুর পাড়ের গাছের কাঁঠাল  বিক্রির ব্যাপারে কথা বলতে গেলে বিবাদীগণ পূর্ব পরিকল্পিতভাবে তাকে হুমকি ধামকি, ভয় ভীতি প্রদর্শন করে। এক পর্যায়ে বিবাদীরা তাকে মাটিতে ফেলে লাথি ঘুষি মারতে থাকে।  এমন অবস্থা দেখে সেখানে উপস্থিত জাহেদের জেঠাতো ভাই মো.আইয়ুব(৬৫) মাটিতে লুটিয়ে পড়ে। তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তিনি স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। মো.আইয়ুব অনেকদিন থেকে হার্টের ও মানসিক রোগী ছিল বলে তিনি দাবি করেন।

 

এব্যাপারে শিরিন আকতার আরও দাবি করে বলেন ,আমার স্বামী  তাকে মারাতো দূরের কথা, উল্টো বিবাদীরা তার ঘরে এসে হামলা করে ব্যাপক ভাংচুর এবং লুটপাট করেছে বলে তিনি উল্লেখ করেন। এব্যাপারে তিনি মোট আট জনের নাম উল্লেখ করে ফটিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানান। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।

 

সংবাদ সম্মেলনে মাস্টার জাহেদের স্ত্রী ছাড়া  তার বড়বোন ও অন্যান্য আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন। 

পূর্বকোণ/ বিশ্বজিৎ রাহা- এএ    

The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট