চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

এবার পুলিশের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিল কাশেম-নূর ফাউন্ডেশন
এবার পুলিশের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিল কাশেম-নূর ফাউন্ডেশন

৪ জুন, ২০২০ | ৫:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এবার পুলিশের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিল কাশেম-নূর ফাউন্ডেশন

করোনার দুর্যোগে বিগত কয়েক মাস ধরে মানুষের মধ্যে পণ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণসহ নানাভাবে কাজ করে আসছে আর্ত মানবতার সেবায় নিয়োজিত কাশেম-নূর ফাউন্ডেশন। এমনকি প্রবাসে বাংলাদেশিদের মধ্যে সহায়তার হাত বাড়িয়ে দেন ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী।

এবার সংগঠনটি  দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দুই সদস্যের পরিবারের সহায়তায় এগিয়ে এসেছে। দুইজনের পরিবারের জন্য দুই লাখ টাকা প্রদান করেছে আর্ত মানবতার সেবায় নিয়োজিত কাশেম-নূর ফাউন্ডেশন।

আজ  বৃহস্পতিবার (৪ জুন) সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের হাতে কাশেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলু’র পক্ষে চেক হস্তান্তর করেন জাতীয় পার্টির চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক সফিক উল আলম চৌধুরী।

কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমদ বাবলু বলেন, মানবতার সেবায় কাশেম-নূর ফাউন্ডেশন ও আমাদের পরিবার সব সময় নিয়োজিত থাকবে।

ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী বলেন, আমরা দুই পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়াতে পেরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি।

এ সময় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সংগঠন (প্রচার ও প্রকাশনা) তৌফিক হোসেন ও সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/ এএ 

The Post Viewed By: 139 People

সম্পর্কিত পোস্ট