চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

চন্দনাইশে দুই মুক্তিযোদ্ধাকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা প্রদান
চন্দনাইশে দুই মুক্তিযোদ্ধাকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা প্রদান

৪ জুন, ২০২০ | ৪:২৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

সামাজিক প্রচার মাধ্যম ফেসবুকের সফলতা

চন্দনাইশে দুই মুক্তিযোদ্ধাকে দেড় লাখ টাকা প্রদান

সামাজিক প্রচার মাধ্যম ফেসবুকে চন্দনাইশের তিন অসুস্থ মুক্তিযোদ্ধা সোলাইমান চৌধুরী, আব্দুল মজিদ, মিলন সেন গুপ্তের ছবি দেখার পর তাদের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ঢাকার ইউএনডিপি’র এক কর্মকর্তা ও তার সহযোদ্ধারা।
গতকাল বুধবার (৩ জুন)  তাদের দেয়া ১ লাখ ৬৩ হাজার টাকা এ সকল পরিবারের মাঝে হস্তান্তর করেন থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি এড. মুহাম্মদ দেলোয়ার হোসেন।
নাম প্রকাশে অনিচ্ছা শর্তে ইউএনডিপি’র কর্মকর্তা বলেছেন, তিনি চন্দনাইশ থানার ফেসবুকে মুক্তিযোদ্ধা মিলন সেন গুপ্ত ও আরও দুইজন অসুস্থ মুক্তিযোদ্ধার ছবি দেখে তিনি এবং তার বন্ধুরা তাদের সুচিকিৎসার জন্য টাকা উত্তোলনের পদক্ষেপ গ্রহণ করেন। ফলে তাদের সংগ্রহকৃত টাকা থেকে মুক্তিযোদ্ধা সোলাইমান চৌধুরী, দোহাজারীর আব্দুল মজিদের চিকিৎসার জন্য ৭৫ হাজার টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকা এবং মুক্তিযোদ্ধা মিলন সেন গুপ্তের জন্য ১৩ হাজার টাকাসহ ১ লাখ ৬৩ হাজার টাকা থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তীর নিকট গত ২ জুন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠান। সে টাকা থানা অফিসার ইনচার্জ গ্রহণ করে এ সকল পরিবারের সদস্যদের মাঝে হস্তান্তর করেন।
ফলে এ তিন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা এ অর্থদাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সে সাথে সামাজিক প্রচার মাধ্যম ফেসবুকের মাধ্যমে এ ধরনের সহায়তায় এগিয়ে আসায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী। 
পূর্বকোণ/ মুহাম্মদ দেলোয়ার- এএ 
 
 

The Post Viewed By: 101 People

সম্পর্কিত পোস্ট