চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১৪০ জন করোনা রোগী শনাক্ত

৪ জুন, ২০২০ | ১:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১৪০ জন করোনা রোগী শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৪০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। নগরীর তিনটি ল্যাবের মোট ৫৩০ জনের নমুনা পরীক্ষায় এই ফল আসে। বুধবার (৩ জুন) রাতে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চমেক হাসপাতাল ল্যাবে ২২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৭৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। শনাক্তকৃতদের মধ্যে একজন পটিয়া উপজেলার ও বাকি ৭৪ জন নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা। রয়েছেন। এদের মধ্যে ৬ চিকিৎসক ৫ স্বাস্থ্যকর্মী রয়েছেন। তাছাড়া চমেক হাসপাতালে চারজন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালে দুই চিকিৎসক আছেন। এছাড়াও একজন চমেক ল্যাবকর্মীও আক্রান্তের তালিকায় রয়েছেন। এছাড়া সিভিল সাজর্ন কার্যালয়ের এক নারী কর্মীসহ দুইজন আছেন। এছাড়া পুলিশ সদস্যসহ তাদের পরিচারের ৮ সদস্য এবং বন্দর-কাস্টমসের কর্মকর্তা-কর্মচারীসহ তাদের পরিবারের ১০ জন রয়েছেন।

তিনি আরও বলেন, সিভাসুতে ১৪৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে চট্টগ্রামের ৩৬ জনের ফলাফল পজিটিভ আসে। শনাক্তকৃতদের মধ্যে নগরীর ৭ জন ও বাকি ২৯ জনই বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৫৮টি নমুনা পরীক্ষায় ২৯ জনের ফল পজিটিভ আসে। এদের মধ্যে ৫ জন নগরীর ও ২৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 273 People

সম্পর্কিত পোস্ট