চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় নিখোঁজের দু’দিন পর মিলল বৃদ্ধের লাশ
রাঙ্গুনিয়ায় নিখোঁজের দু’দিন পর মিলল বৃদ্ধের লাশ

৩ জুন, ২০২০ | ৯:৫৯ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় নিখোঁজের দু’দিন পর মিলল বৃদ্ধের লাশ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার দুইদিন পর এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। নিহত বৃদ্ধের নাম মো. হোসেন (৬২)। আজ বুধবার (৩ জুন) সকালে উপজেলার বেতাগী সংলগ্ন কর্ণফুলী নদীর তীরে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। পেশায় কৃষক নিহত মো. হোসেন উপজেলার সরফভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজীরীখীল গ্রামের মরহুম আহমদ ছৈয়দের ছেলে।

রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়নের চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

হোসেনের ছোট ভাই মো. সফি জানান, সোমবার (১ জুন) সকালে সরফভাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজীরীখীল গ্রামের গোদার পাড় এলাকায় সবজি ক্ষেত পরিচর্যার জন্য বাড়ি থেকে বের হন হোসেন। বাড়ি থেকে বের হওয়ার সময় নদীতে মাছ ধরার বড়শিও সাথে নিয়ে যান তিনি। নদীতে বড়শি ফেলে তিনি ক্ষেতে কাজ করছিলেন। সকাল সাড়ে ১১টার দিকে তার স্ত্রী তার জন্য ভাত নিয়ে গিয়েছিলেন। এ সময় সবজি ক্ষেতের অদূরে নদীতে স্বামীকে বড়শি দিয়ে মাছ ধরতে দেখেন তিনি। তিনি চলে আসার পর দুপুর ১টার দিকে ওই স্থানে হোসেনের শার্ট, সিগারেটের প্যাকেট, মাথার টুপি ও স্বল্প সুতাসহ বড়শির ছিপটি দেখতে পেলেও তাকে আর দেখা যায়নি।

সরফভাটা ইউপি সদস্য আলমগীর সিকদার জানান, সম্ভবত বড়শিতে মাছ আটকা পড়তে দেখে সেটি ধরতে নদীতে নেমে হোসেন তলিয়ে যান। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় নদীতে খোঁজাখুজি করে তাকে না পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীদেরও খবর দেয়া হয়। তারাও চেষ্টা চালিয়ে তার খোঁজ পেতে ব্যর্থ হয়। এরপর আজ লাশটি নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

পূর্বকোণ/জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 130 People

সম্পর্কিত পোস্ট