চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

চকরিয়ায় বৃদ্ধ নির্যাতন: ইউপি সদস্যসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

৩ জুন, ২০২০ | ১২:০৫ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

চকরিয়ায় বৃদ্ধ নির্যাতন: ইউপি সদস্যসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজারের চকরিয়ায় বৃদ্ধ নুরুল আলমকে প্রকাশ্যে বিবস্ত্র ও শারীরিক নির্যাতনে  ঘটনায় ইউপির মহিলা সদস্যসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃদ্ধের ছেলে আশরাফ হোছাইন বাদী হয়ে মামলাটি থানায় জমা দেয়ার পর মঙ্গলবার রাতে চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান মামলাটি রেকর্ড  করেন।

মামলার আসমীরা হলেন- ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য আরেজ খাতুন ও বহু মামলার আসামী সন্ত্রাসী মৃত মনির উল্লাহ ছেলে আনছুর আলম (৩৭) ও বদিউল আলম (৫৫), বদিউল আলমের ছেলে মিজানুর রহমান (২৮), আবদুল জাব্বারের ছেলে রিয়াজ উদ্দিন (৩২), জয়নাল আবেদিন (৩০) এবং মনজুর আলমের ছেলে মো. রুবেল (২৮) ও মহিলা সদস্যের স্বামী মো. শাহলম (৫২)।

মামলা রেকর্ড হওয়ার সত্যতা নিশ্চিত করে ওসি হাবিবুর রহমান বলেন, বৃদ্ধকে মারধর ও লাঞ্চিতের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার সাথে সাথে এসপি মহোদয়ের নজরে আসেন। তিনি বিষয়টি দ্রুত আইনি প্রক্রিয়ায় নিয়ে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। ভুক্তভোগীদের সাথে কথা বলে মামলাটি রেকর্ড করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনায় জড়িত আসামীদের ধরতে পুলিশের বেশ কয়েকটি টিম ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে অপরাধী যে দলের হউক তাদের ছাড় দেয়া হবেনা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 300 People

সম্পর্কিত পোস্ট