চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

প্রখ্যাত আলেম নুরুল ইসলাম হাশেমীর মৃত্যুতে মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের শোক

প্রখ্যাত আলেম নুরুল ইসলাম হাশেমীর মৃত্যুতে মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের শোক

৩ জুন, ২০২০ | ১২:০৬ পূর্বাহ্ণ

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও উস্তাজুল উলামা আল্লামা কাজী নুরুল ইসলাম হাশেমীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হযরতুলহাজ্ব শাহ্ সুফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)।

এক শোকবার্তায় তিনি বলেন, ওলামায়ে কেরামের অজানা বিষয় জেনে নেয়ার কেন্দ্রস্থল ও ইলমে আশ্রয়স্থল ছিলেন আল্লামা কাজী নুরুল ইসলাম। তাঁর মৃত্যুতে ওলামায়ে কেরাম সত্যিকার অর্থেই একজন সুযোগ্য অভিভাবক হারাল। তিনি হুজুর গাউসুল আযম মাইজভাণ্ডারী (ক.)’র দরবারের সাথে আজীবন আত্মার সম্পর্ক রেখেছিলেন।

তিনি আরো বলেন, আল্লামা কাজী নুরুল ইসলাম হাশেমী গাউসুল আযম মাইজভাণ্ডারী (ক.)’র শান-আযমত অকুণ্ঠ চিত্তে তুলে ধরেছিলেন বক্তব্যে, লেখনীতে। এছাড়াও বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র একান্ত সোহবত ও অনুগ্রহ লাভের সৌভাগ্যও অর্জন করেছিলেন। আল্লামা হাশেমী (রহ্.) ছিলেন সত্যিকারভাবেই দ্বীনি ইলমের একটি আলোক মশাল।

এছাড়াও শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট’এর এই ম্যানেজিং ট্রাস্টি ওই শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্যধারণ করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।-বিজ্ঞপ্তি

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট