চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

বাঁশখালীতে ট্রাক চালক খুনের আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

২ জুন, ২০২০ | ৪:১৪ অপরাহ্ণ

বাঁশখালীতে ট্রাক চালক খুনের আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

বাঁশখালী উপজেলার দক্ষিণ সাধনপুর গ্রামে ট্রাক চালক জহির আহমদ (৪২) খুনের ঘটনার প্রধান আসামী মোহাম্মদ ইলিয়াছ ও তার ভাই মোহাম্মদ শাহেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১ জুন) হাটহাজারী কাটিরহাট এলাকা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে প্রধান আসামীকে গ্রেপ্তারের পর রাতে অভিযান চালিয়ে আসামীর বাড়ির সন্নিকটে খড়ের ভিতর লুকানো অবস্থায় দেশীয় তৈরী এলজি দুই রাউন্ড গুলি ও ছোরা উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় আজ মঙ্গলবার (২ জুন) গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সাধনপুর ইউনিয়নের দক্ষিণ সাধনপুর গ্রামে গত ১২ মে সকাল ৭ টার দিকে জায়গা-জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দক্ষিণ সাধনপুর গ্রামের জহির আহমদ (৪২) কে প্রতিপক্ষের লোকজন ছুরিকাঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় আত্মীয়স্বজনরা উদ্ধার করে গুনাগরী বেসরকারি হাসপাতাল থেকে  এম্বুলেন্সযোগে চট্টগ্রাম নেয়ার পথে একই দিন সকাল ৯টার দিকে গুনাগরী ভাসাইন্যা দোকান এলাকায় ২য় দফা প্রতিপক্ষের লোকজন জহির আহমদের উপর হামলা করে। এতে পথিমধ্যেই ট্রাক চালক জহিরের মৃত্যু হয়। এই খুনের ঘটনায় নিহতের স্ত্রী নুর আয়শা বাদী হয়ে ১৩ মে বুধবার মোহাম্মদ ইলিয়াছ কে প্রধান আসামী করে ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫জনের নাম উল্লেখ পূর্বক মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এস. আই. খোরশেদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোবাইলের বিভিন্ন তথ্য সংগ্রহ করে আসামীর অবস্থান নিশ্চিত করে প্রধান আসামী দক্ষিণ সাধনপুর গ্রামের ফজল আহমদের ছেলে মোহাম্মদ ইলিয়াছ ও তার ভাই মোহাম্মদ শাহেদকে গত সোমবার (১ জুন) সন্ধ্যায় গ্রেপ্তারের পর রাতে তার বাড়ির পাশে অভিযান চালিয়ে অস্ত্র ও ছোরা উদ্ধার করা হয়েছে। এই ব্যাপারে আরেকটি মামলা দায়ের হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার বলেন, দক্ষিণ সাধনপুর গ্রামের ট্রাক চালক জহির আহমদ খুনের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী মোহাম্মদ ইলিয়াছ ও ২৩নং আসামী মোহাম্মদ শাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে দেশীয় তৈরী অস্ত্র ও ছোরা উদ্ধার করা হয়েছে। এর আগে এই মামলার অন্য দুই আসামীকেও গ্রেপ্তার করা হয়েছিল। বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

পূর্বকোণ/ অনুপম কুমার- এএ  

শেয়ার করুন
The Post Viewed By: 147 People

সম্পর্কিত পোস্ট