চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

মহানগর যুবদলের সভাপতি দিপ্তীর বাবার মৃত্যুতে বিএনপির শোক
মহানগর যুবদলের সভাপতি দিপ্তীর বাবার মৃত্যুতে বিএনপির শোক

১ জুন, ২০২০ | ৮:২২ অপরাহ্ণ

মহানগর যুবদলের সভাপতি দিপ্তীর বাবার মৃত্যুতে বিএনপির শোক

কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির বাবা আলহাজ মো. হাবিবুল্লাহ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার (১ জুন) সকাল সাড়ে ৭টায় নগরীর আকবরশাহ বাজারের বাসায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও চার ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

এক শোকবার্তায় আলহাজ হাবিবুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

নেতৃবৃন্দ অপর এক বিবৃতিতে ইপিজেড থানা বিএনপি’র সভাপতি সরফরাজ কাদের রাসেলের পিতা সাবের আহম্মেদ, সদরঘাট থানার ২৯ নম্বর মাদারবাড়ী ওয়ার্ড় বিএনপির সভাপতি লায়ন এম এ মুছা বাবলুর পিতা গুনু মিয়া ও মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ছকিনা বেগমের মা আম্বিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে মহান আল্লাহ’র নিকট তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 120 People

সম্পর্কিত পোস্ট