চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

কক্সবাজারে একজন করোনায় আরেকজনের উপসর্গ নিয়ে মৃত্যু
কক্সবাজারে একজন করোনায় আরেকজনের উপসর্গ নিয়ে মৃত্যু

১ জুন, ২০২০ | ১২:০৩ অপরাহ্ণ

কক্সবাজারে একজন করোনায় আরেকজনের উপসর্গ নিয়ে মৃত্যু

কক্সবাজার শহরে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়ে আরেকজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন মো. এছারুল করিম (৩২) অপরজন হলেন মোহাম্মদ করিম (৩০)। এরা দুজনেই ব্যবসায়ী। 

মো. এছারুল করিম আজ সোমবার (১ জুন) ভোর ৫টার দিকে জেলা সদর হাসপাতালে মারা যান। তিনি কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলীর ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার নজরুল ইসলামের ছোটভাই। মো. এছারুল করিম শহরের পূর্ব পাহাড়তলি ইছুলুরঘোনার বাসিন্দা। সেখানে ব্যবসা করতেন তিনি। তাদের পরিবারে ৩ সদস্য করোনায় আক্রান্ত বলে জানা গেছে। তাদের মধ্যে একরামুল হক সুস্থ আছেন। আরেক সদস্য ইতোমধ্যে সুস্থ হয়ে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মো. এছারুল করিমের করোনা লক্ষণ দেখা দিলে তিনি স্যাম্পল জমা দেন। রবিবার (৩১  মে) তার রিপোর্ট পজিটিভ আসে। রাতেই শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউতে রাখা হয় এবং সেখানেই তিনি আজ  সোমবার (১ জুন) আনুমানিক ভোর ৫টার দিকে মারা যান।  

অপর দিকে মোহাম্মদ করিম শহরের ২নং ওয়ার্ড নুনিয়াছড়া এলাকার শামসুল আলম ওরফে শামসু মাঝির ছেলে এবং ওই ওয়ার্ডের আওয়ামীলীগের আইন বিষয় সম্পাদক। করোনা উপসর্গ নিয়ে গত দুইদিন  আগে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হন তিনি। ওই দিনেই তার স্যাম্পল সংগ্রহ করা হয়। এখনো তার রিপোর্ট প্রকাশ হয়নি। এরিমধ্যে  আজ সোমবার (১ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পূর্বকোণ/ এএ 

শেয়ার করুন
The Post Viewed By: 205 People

সম্পর্কিত পোস্ট