চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

স্বাস্থ্যবিধি না মানায় ৪জনকে ২২ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

১ জুন, ২০২০ | ১২:০৩ পূর্বাহ্ণ

নগরীর বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মানায় ২১ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। আজ রবিবার (৩১ মে) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার ও গালিব চৌধুরী পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় দেন।

নগরীর বাকলিয়া, সদরঘাট, কোতোয়ালী, ডবলমুরিং ও হালিশহর থানা এলাকার বিভিন্ন স্থানে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার। এ সময় কোতোয়ালী এলাকায় স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব না মানায় একটি দোকানদারকে ১০ হাজার টাকা ও একজন ক্রেতাকে ৮শ’ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

এদিকে বাকলিয়া, সদরঘাট, কোতোয়ালী, ডবলমুরিং ও হালিশহর থানার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। এ সময় কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকায় স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব না মেনে ভাড়ায় যাত্রী পরিবহনের অভিযোগে একজন মাইক্রোবাস চালককে এক হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও স্বাস্থ্যবিধি না মানার অপরাধে এক দোকানদারকে ১০ হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়।মহানগরীতে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

 

 

 

 

 

পূর্বকোণ/এনএস-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট